• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-১০-২০২২, সময়ঃ রাত ০৯:৫১
  • ১৫৪ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে যুবতীকে গণধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ

গোবিন্দগঞ্জে যুবতীকে গণধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►  

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিয়ের প্রলোভনে ডেকে এনে নাটোরের এক যুবতীকে গণধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বুলবুল ইসলাম জানান, নাটোর জেলার সদর থানা পাকরীয় গ্রামের মনিরুল ইসলামের মেয়ে মুন্নি আক্তার (১৯) কে গত (২৯ সেপ্টেম্বর) দরবস্ত ইউনিয়নের একটি কলাবাগানে গণধর্ষণ শিকার হয়। এর পরিপ্রেক্ষিতে গত (৩০ সেপ্টেম্বর) মুন্নি আক্তার বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা দায়ের করে।

আজ শনিবার (০১অক্টোবর) সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে উপজেলার দরবস্ত ইউনিয়নের গন্ধববাড়ী গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র জাহিদুল ইসলাম (৪০) ও হাদি আকন্দের পুত্র মনির আকন্দকে (৪৪) গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, জাহিদুল ইসলাম নিজেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে মুন্নি আক্তার এর সাথে দীর্ঘদিন ফোনের মাধ্যমে প্রেম ভালোবাসার সম্পর্ক করে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দেখা করার কথা বলে মুন্নি আক্তারকে গোবিন্দগঞ্জে ডেকে এনে একটি কলাবাগানে নিয়ে নিয়ে যায়। তারপর জাহিদুল ও তার সহযোগীরা সঙ্গবদ্ধ হয়ে গণধর্ষণ করে মুন্নি আক্তারকে, এবং তার কাছ থেকে স্বর্ণ অলংকার টাকা পয়সা লুট করে নেয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, গণধর্ষণের প্রমাণ মেলায় ওই দুই জনকে গ্রেফতার করা হয়েছে, দু’জনের কাছ থেকে লুটের সোনা, টাকা পয়সা উদ্ধার করা হয়েছে এবং তাদের জবানবন্দি রেকর্ড করা হচ্ছে। রবিবার সকালে তাদের বিরুদ্ধে রিমান্ড অবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়