• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-১০-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:১৬
  • ৬৭ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে স্বামীর বিরুদ্ধে নববধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

গোবিন্দগঞ্জে স্বামীর বিরুদ্ধে নববধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

গাইবান্ধার গোবিন্দগঞ্জে যৌতুকের টাকা না স্বামীও তার পরিবারের সদস্যদর বিরুদ্ধে আরশি আক্তার নামে এক নববধুকে হত্যার অভিেেযাগ উঠেছে। মাত্র ৩ মাস পূর্বে আরশির সাথে বিয়ে হয় উপজেলার দরবস্ত ইউনিয়নের সাতানা বালুয়া গ্রামের মামুনের বিয়ে হয়। মামুন ওই গ্রামের আব্দুল জলিল গাছুর পুত্র। এ ঘটনা আরশির বাবা আজগর আলী গোবিন্দগঞ্জ থানায় স্বামী ৫ জনকে আসামী করে একটি হত্যামামলা দায়ের করেছে।

মামলা সুত্রে জানা যায়, পার্শ্ববর্তী সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসান গ্রামের আজগর আলীর কন্যা আরশি আক্তারের সাথে ৩ মাস আগে মামুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই নানা সময়ে মামুন ও তার পরিবারের অন্যান্য সদস্যরা যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিল। গত বৃহস্পতিবার ৫০ হাজার টাকার এনে দেয়ার জন্য চাপ দেয়। টাকা এনে দিতে না পাড়ায় মামুন আরশিকে বিভিন্ন ধরণের নির্যাতন ও  মারপিট করে একপর্যায়ে গলাটিপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর বিষয়টি অন্যখাতে প্রবাহিত করার জন্য আতœহত্যা করেছে বলে চালানোর চেষ্ঠা করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন জানান, এ ব্যাপারে একটি হত্যা মামলা দাযের হয়েছে। মৃত ব্যক্তির শরীরে ও গলায় সন্দেহজনক দাগ রয়েছে। তাই মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হযেছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়