• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১০-২০২২, সময়ঃ বিকাল ০৫:১৬
  • ১৯৬ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সের হল রুমের সভায় সভাপতিত্ব করেন গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। 

এতে বক্তব্য রাখেন কমিটির সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জাফরিন জাহেদ জিতি, গোবিন্দগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহন্ত, শিবপুর ইউপি চেয়ারম্যান ও সাবেক ভিপি সেকেন্দার আলী মন্ডল প্রমুখ। 

সভায় ১০০ শয্যার হাসপাতালের নির্মাণ কাজের তদারকি ও কার্যক্রম পরিচালনা, হাসপাতালের জনবল, হাসপাতালের সেবার মানবৃদ্ধিতে উপজেলা পরিষদ ও পৌর সভার ভূমিকাসহ নানা বিষয়ে আলোচনা করা হয়। সভা উপজেলা হাসাপাতাল ব্যবস্থা কমিটির সদস্যরা ছাড়াও হাসপাতালের ডাক্তার, নার্সরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৪-৩-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৪২
  • ১৯৬ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত


গোবিন্দগঞ্জ প্রতিনিধি
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১২টায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য ও হাসাপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। মেডিকেল অফিসার ডাঃ ফাতেমা আকতার রুপা’র সঞ্চালনায় সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জাফরিন জাহেদ জিতি, স্বাস্থ্য কমিটি সদস্য উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলতা মসুল প্রধান শিল্পী, বাস্তহারা লীগের আহ্বায়ক সোহরাব হোসেন, শিবপুর ইউপি চেয়রম্যান ও সাবেক ভিপি সেকেন্দার আলী, হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আসিফ ইকবাল, গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোপাল মোহন্ত, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান প্রধান টুকু, মেডিকেল অফিসার ফাহাদ আল আসাদ, মেডিকলে অফিসার ডাঃ মোস্তাক আহম্মেদ প্রমুখ।
সভায় ১শ’ শয্যার হাসপাতালের নির্মাণাধীন ভবনের কাজের অগ্রগতি এবং হাসপাতালে কর্মরত মেডিকেল অফিসার ও অন্যান্য কর্মকর্তা-কর্মাচরীর কর্মক্ষেত্রে তাদের নিরাপত্তার জন্য ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়