• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-১২-২০২২, সময়ঃ বিকাল ০৫:৩২

গোবিন্দগঞ্জ মুক্ত দিবস পালিত

গোবিন্দগঞ্জ মুক্ত দিবস পালিত

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

বিভিন্ন কর্মসুচীর মধ্যদিয়ে গাইবান্ধার গোবিন্দগঞ্জ মুক্তদিবস পালন করা হয়েছে। আজ সকালে দলীয় কার্যালয়ের সামনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূস্পস্তবক অর্পনের করে মুক্ত দিবসের  শুভ সুচনা করে উপজেলা আওয়ামী লীগ। এরপর দলীয় কার্যলয়ে অনুুষ্ঠিত আলোচনা সভায় ভার্চ্যুয়ালি বক্তব্য রাখেন  গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন  চৌধুরী।

গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধানের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক রোকনুজ্জামান বুধু’র সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী বাদু, আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা কাজী সাদেক, সহ সভাপতি আনোয়ারুল ইসলাম বিরু, প্রধান জাকারিয়া ইসলাম জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু, সাবেক সহসভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, সহযোগী অধ্যাপক ফিরোজ খান নুনু প্রমূখ।

এ ছাড়াও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরের বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পূস্প স্তবক অর্পন করেন। এখানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী বাদু। মুক্তদিবস উপলক্ষে উপজেলার বিভিন্ন সামাজিক রাজৈনতিক, সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথক কর্মসুচী পালন করছে।


 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়