• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-১০-২০২২, সময়ঃ বিকাল ০৩:৪২
  • ৫৩ বার দেখা হয়েছে

গ্রাম পুলিশ বাহিনীর চাকরি জাতীয়করণের দাবিতে গাইবান্ধায় মিছিল

গ্রাম পুলিশ বাহিনীর চাকরি জাতীয়করণের দাবিতে গাইবান্ধায় মিছিল

নিজস্ব প্রতিবেদক  ►

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনস্থ ও ইউনিয়ন পরিষদের আইনশৃঙ্খলা রাকারী গ্রাম পুলিশ বাহিনীর চাকুরি জাতীয়করণের দাবিতে গাইবান্ধায় মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন গাইবান্ধা জেলা শাখার আয়োজনে রবিবার দুপুরে শহরের পৌরপার্ক থেকে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদনি করে জেলা প্রশাসন কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

গাইবান্ধা জেলা প্রশাসনের পে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট  মো: জাহিদ সিদ্দিকী। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন গাইবান্ধা জেলা শাখার সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক মো: হবিবর রহমান খান। কয়েক শতাধিক গ্রাম পুলিশি মিছিলে অংশ গ্রহণ করেন।

বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক মো: হবিবর রহমান খান বলেন, সরকার গ্রাম পুলিশ বাহিনী বর্তমানে দফাদারকে দিচ্ছে ৭ হাজার ও মহল্লাদারকে দিচ্ছে ৬ হাজার ৫ শত টাকা। যা দিয়ে আমাদের বাজার খরচ চলছে না। প্রধানমন্ত্রীর কাছে আমাদের একটাই দাবি আমাদেরকে জাতীয় বেতন স্কেলের আওতায় এনে বেতন বৃদ্ধি করা হোক। আমাদের এক দফা এক দাবীতে জাতীয়করণ করা হোক। আমরা অনেক দু:খ কষ্টের মধ্য দিয়ে জীবনযাপন করতেছি। সামান্য টাকা বেতনে বর্তমানে আমাদের বাচ্চা কাচ্চাকে ভাল লেখাপড়া করাতে পারছিনা। ভাল খাবার খাওয়াতে পাচ্ছিনা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়