• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৮-১২-২০২২, সময়ঃ দুপুর ০২:০৭
  • ১০০ বার দেখা হয়েছে

ঘোড়াঘাটে মোজাম পার্কে অসামাজিক কার্যকলাপ থামছেই না

ঘোড়াঘাটে মোজাম পার্কে অসামাজিক কার্যকলাপ থামছেই না

ঘোড়াঘাট প্রতিনিধি ►

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার কালুপাড়া গ্রামে মোজাম বিনোদন পার্কে  চলছিল অসামাজিক কার্যকলাপ।পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ খদ্দেরসহ ৪ নারীকে আটক করে।

১৭ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় উপজেলার বুলাকীপুর ইউনিয়নের কালুপাড়া মোজাম পার্ক থেকে অসামাজিক কার্যকলাপের ্অপরাধে তাদেরকে আটক করে পুলিশ। আটক খদ্দের ও নারীকে উপজেলা পরিষদে হাজির করা হলে ঘোড়াঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫ জনকে অর্থ দন্ড প্রদান করেন।

আটক ৪ জন নারীর বাড়ি বগুড়া, গাইবান্ধা ও ঘোড়াঘাট উপজেলায় বলে জানা গেছে। আটক ৩ ব্যক্তি হলেন আব্দুর রশিদ, নাহিদ হাসান এবং কামাল আহম্মেদ।স্থানীয়রা জানান,দীর্ঘ দিন থেকেই কথিত মোজাম্মেল হক নামের এক ব্যাক্তি  মোজাম বিনোদন পার্ক তৈরী করেন। কিন্তু মাজে মাঝেই  সেখানে অসামাজিক কার্যকলাপের অভিযোগে পুলিশ অভিযান পরিচালনা করে থাকে।

ইতিপুর্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে থানা পুলিশ একাধিকবার অভিযান পরিচালনা করলেও অসামাজিক কার্যক্রম পরিচালনাকারী সহ জড়িতদের কোন ভাবেই থামানো যাচ্ছে না।অভিযান পরিচালনা করার কিছু দিন পর পুনরায় তারা এই অসামাজিক কার্যক্রম শুরু করে।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়