• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২-১-২০২৩, সময়ঃ সকাল ০৭:৪৮
  • ৬৬ বার দেখা হয়েছে

চিরিরবন্দরে হত্যা মামলায় গ্রেফতার-৫

চিরিরবন্দরে হত্যা মামলায় গ্রেফতার-৫

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুর চিরিরবন্দরে  হাচানুর রহমান হত্যাকান্ডে মামলায় ঘটনার সাথে জড়িত থাকায় পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩।

রবিবার সন্ধ্যায় চিরিরবন্দর থানার  আটক ৫ যুবকে হস্তান্তর করে র‌্যাব -১৩ ।  শনিবার রাতে দিনাজপুরের চিরিরবন্দর  বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

অন্য গ্রেপ্তাররা হলেন, চিরিরবন্দর উপজেলার ইসবপুর ইউনিয়নের দগরবাড়ির মোতালেব হোসেনের ছেলে মেহেদী হাসান (২৮), নশরতপুর বালাপাড়া গ্রামের মৃত মনসুর আলীর ছেলে সবুজ হোসেন (২৭), মাইজার রহমানের ছেলে জাকির হোসেন (২৭), আব্দুর রহমানের ছেলে আকরাম হোসেন (৩০) ও হাবিবুর রহমানে ছেলে মশিউর রহমান লাল (২৫)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মৃত হাচানুর রহমান রানীপুর ভগুপাড়ার মৃত এজাদ্দীনের ছেলে। তিনি ফেরি করে হরেক পন্য সামগ্রি বিক্রি করতেন । যা আয় হত তাই দিয়েই তিনি জীবন জীবিকা পরিচালনা করত । গত ২৮ ডিসেম্বর রাত সাড়ে ৮টায় জরুরি কাজের কথা বলে তিনি বাড়ি থেকে বের হন। পরে তিনি আর বাড়িতে ফেরেননি। পরদিন স্থানীয় একটি মজা পানা পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। একই দিনে হাচানুরের মা হাছিনা বানু বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনের নামে চিরিরবন্দর থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় প্রধান আসামি ছিলেন সামিউল ইসলাম। এই মামলার অন্য আসামির হলেন সামিউলের ভাই ওবাইদুল (৩৫), ভগুপাড়ার রুস্তম আলীর ছেলে শাফিয়ার রহমান (২৫) ও বালাপাড়া গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে রুবেল (২৭)। মামলায় হাচানুরের পরিবার দাবি করে, আসামিরা পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ জানান, র‌্যাব-১৩ গ্রেপ্তারকৃত আসামিদের থানায় সোপর্দ করেছে। পুলিশ হেফাজতে রেখে আসামিদের ৭ দিনের জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে আবেদন করা হয়েছে। জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়