• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-১-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৩১
  • ১৮৫ বার দেখা হয়েছে

চিলমারীতে উঠেনি জাতীয় পতাকা, খোলা হয়নি প্রাথমিক বিদ্যালয়, তালাবদ্ধ শ্রেণিকক্ষ

চিলমারীতে উঠেনি জাতীয় পতাকা, খোলা হয়নি প্রাথমিক বিদ্যালয়, তালাবদ্ধ শ্রেণিকক্ষ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ►

কুড়িগ্রামের চিলমারী উপজেলার সকল সরকারী প্রাথমিক বিদ্যালয় গুলোতে উঠানো হয়নি জাতীয় পতাকা, খোলা হয়নি শ্রেণিকক্ষ। এক যোগে আজ রবিবার (৮জানুয়ারী) উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয় গুলো বন্ধ দিয়ে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের ছেলের বউভাত অনুষ্ঠান অংশগ্রহণ করার খবর পাওয়া গেছে। শিক্ষকরা বলছেন ভিন্ন কথা, তবে স্কুলের শিক্ষার্থীরা বলছেন মন্ত্রীর ছেলের বিয়ের কথা বলেই বন্ধ দেয়া হয়েছে স্কুল। 

খোঁজ নিয়ে দেখা গেছে, মজাইডাঙ্গা সরকারী প্রাঃ বিদ্যাঃ, দক্ষিণ রাধাবল্লভ, রাণীগঞ্জ বাজার, ফকিরেরহাট, খালেদা শওকত পাটওয়ারী, চর খরখরিয়া, নিরিশিং ভাজ, রানীগঞ্জ মদন মোহন, খরখরিয়া ১নং সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ  প্রায় সকল প্রাথমিক প্রতিষ্ঠান গুলোতে তালা বদ্ধ ছিলো।  

ফকিরেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী বিপুল, আমির হোসেনসহ বেশ কিছু বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে কথা হলে তারা বলেন, প্রতিমন্ত্রী জাকির হোসেনের ছেলের বিয়ে এই জন্য বন্ধ দেয়া হয়েছে। মদন মোহন এলাকার দিলিপ কুমার ক্ষোভের সাথে বলেন, শিক্ষক খুঁজতে আইছেন তাহলে রৌমারী যান।

শুধু দিলিপ কুমার নয় এলাকবাসী ও অভিভাবকরা ক্ষোভ প্রকাশ করে বলেন, এটা কেমন কথা প্রতিমন্ত্রীর ছেলে বিয়ে জন্য কি সকল স্কুল বন্ধ রাখতে হবে। বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের স্কুল প্রধানরা বলছেন, শৈত্যপ্রবাহের কারণে আবার কেউ বলছেন সংরক্ষিত ছুটি নিয়েছেন এই কারণে স্কুল বন্ধ দেয়া হয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু সালেহ্ সরকার বলেন, আমি রৌমারীতে আছি ব্যস্ত আছি পরে কথা বলবো। প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের বাড়ি কুড়িগ্রামের রৌমারীতে। তিনি কুড়িগ্রাম-৪ আসনের (রৌমারী, রাজিবপুর ও চিলমারী) সরকারদলীয় সংসদ সদস্য। আজ প্রতিমন্ত্রীর রৌমারীর বাসভবনে তাঁর একমাত্র ছেলে সাফায়েত বিন জাকিরের বিবাহোত্তর বউভাত অনুষ্ঠান। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়