• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:১৫
  • ১০১ বার দেখা হয়েছে

চোর না শোনে ধর্মের কাহিনী

চোর না শোনে ধর্মের কাহিনী

সৈয়দপুর প্রতিনিধি ►

চোর না শোনে ধর্মের কাহিনী। তাই আ'লীগ জনগণের মনোভাবের মূল্যায়ন করছেনা। তারা মানুষের কথা না ভেবে নিজেদের আখের গোছাতে মত্ত। সব নিত্যপন্যের দাম হু হু করে বেড়ে আকাশচুম্বী হলেও সরকার নির্বিকার। বরং সিন্ডিকেট ব্যবসায়ীদের ঠুনকো অজুহাতে মূল্যবৃদ্ধির সুযোগ করে দিয়েছে।

এমন অভিমত ব্যক্ত করেছেন বিএনপি'র ভাইস চেয়ারম্যান ও ড্যাবের সভাপতি ডা. এ জেড এম জাহিদ হোসেন। বুধবার সকাল ১০ টায় সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি'র সাংগঠনিক সভায় তিনি এসব কথা বলেন। জেলা কার্যালয়ে আয়োজিত ওই সভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্য আসাদুল হাবিব দুলু, সহ সাংগঠনিক সম্পাদক রংপুর বিভাগীয় আব্দুল খালেক, দিনাজপুর পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম। সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহবায়ক আব্দুল গফুর সরকার। সঞ্চালনা ছিলেম সদস্য সচিব শাহীন আকতার শাহীন। বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম আহবায়ক এস এম ওবায়দুর রহমান, শফিকুল ইসলাম জনি, সামসুল আলম, জিয়াউল হক জিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম লোকমান, সদস্য সচিব মোঃ রিয়াজুল হক লিটন, যুগ্ম আহবায়ক শরীফুল ইসলাম, মাহবুব আলম চৌধুরী, আনারুল ইসলাম, ডা. সাবেদ, মনোয়ার হোসেন মন্টু, পৌর বিএনপি'র আহবায়ক শেখ বাবলু, সদস্য সচিব এরশাদ হোসেন পাপ্পু। 

প্রধান অতিথি আরও বলেন, বর্তমান সরকার দেশের ইতিহাসের সবচেয়ে ভয়াবহ লুটতরাজ করেছে। ফলে ব্যাংকগুলো আজ দেউলিয়া হওয়ার পথে। সব ব্যাংকে দলীয় লুটেরাদের বসিয়ে লাখ লাখ কোটি টাকা পাচার করেছে। ফলে ব্যাংকগুলো এলসি খুলতে পারছেনা। 

বৈশ্বিক মন্দার দোহাই দিয়ে জ্বালানী তেলসহ সব নিত্যপন্যের দাম এতটাই বৃদ্ধি পেয়েছে যে সাধারণ মানুষ শুধু নয় বিত্তশালীদের জন্যও খরচ করা দূরহ হয়ে পড়েছে। অথচ সরকারের উর্ধতন ব্যক্তিরা জনগণের নাভিশ্বাস নিয়ে তামাশা করছেন। তিনি বলেন, এখনও সরকার জনগণের কথা না ভেবে স্বভাবসুলভ মিথ্যাচার করে চলেছে। আর কিছুদিন পর অবস্থা এমন হবে যে, বিদ্যুৎ দূরের কথা কুপি জ্বালানোর তেলও দিতে পারবেনা। সময় থাকতে সচেতন না হলে চরম লজ্জাকর অবস্থায় বিদায় নিতে বাধ্য হবে কর্তৃত্ববাদী এই আওয়ামী স্বৈরাচাররা। 

ডা. জাহিদ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জনগণকে সাথে নিয়ে দেশ রার সংগ্রামে জাতীয়তাবাদি সকলকে সক্রিয় থাকতে হবে। তাহলেই আমরা সফল হব এবং দেশপ্রেমিক সরকার গঠন করে গণতন্ত্র, সুশাসন ও প্রকৃত উন্নয়ন উপহার দেয়া হবে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়