• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-১০-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:২১
  • ৫৪ বার দেখা হয়েছে

জাতির পিতার সমাধিতে রাষ্ট্রপতির শ্রদ্ধা

জাতির পিতার সমাধিতে রাষ্ট্রপতির শ্রদ্ধা

মাধুকর ডেস্ক ►

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। শুক্রবার বিকেল ৪টা ৪০মিনিটে তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানান। 

পুষ্পমাল্য অর্পণের পর স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করে রাষ্ট্রপতি সমাধির পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি পবিত্র ফাতেহা পাঠ করেন এবং ১৯৭৫ এর ১৫ আগস্ট নির্মম হত্যাকাণ্ডের শিকার বঙ্গবন্ধু ও অন্যান্য শহীদের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করেন। এ সময় মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ প্রার্থনায় অংশ নেন। এ সময় রাষ্ট্রপতির পরিবারের সদস্যরা তাঁর সঙ্গে ছিলেন।

পরে বঙ্গবন্ধু সমাধিসৌধে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

এর আগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সড়ক পথে বঙ্গভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা দেন। তিনি পদ্মা সেতু হয়ে বিকেল ৪টা ৩৫ মিনিটে টুঙ্গিপাড়া পৌঁছান। রাষ্ট্রপতি টুঙ্গিপাড়া পৌঁছালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানা তাঁকে স্বাগত জানান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়