• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১০-১২-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:৩৪
  • ৬৪ বার দেখা হয়েছে

জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ এসকেএস ইন্-জেলার সর্বোচ্চ ভ্যাটদাতার সম্মাননাপত্র পেয়েছে

জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ এসকেএস ইন্-জেলার সর্বোচ্চ ভ্যাটদাতার সম্মাননাপত্র পেয়েছে

নিজস্ব প্রতিবেদক ►

জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ অনুষ্ঠানে ২০২০-২০২১ অর্থবছরে গাইবান্ধা জেলা পর্যায়ে (সেবা) খাতে সর্বোচ্চ মূল সংযোজন কর (ভ্যাট) পরিশোধকারী হওয়ায় এসকেএস ইন্-কে সম্মাননা প্রদান করা হয়। অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো: রহমাতুল মুনিম স্বাক্ষরিত সম্মাননাপত্র গ্রহণ করেন এসকেএস ইন্ এর জেনারেল ম্যানেজার স্যামুয়েল হিলারী।

‘উন্নয়নের ভ্যাট নীতি, ভ্যাট দিয়ে গড়ব জাতি’ এই স্লোগানকে সামনে রেখে আজ শনিবার থেকে শুরু হচ্ছে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ। ১০ থেকে ১৫ ডিসেম্বর ভ্যাট সপ্তাহ উদযাপনের লক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছে রংপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয়।

কর্মসূচির অংশ হিসেবে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগীয় দপ্তর সেন্টাল রোড রংপুর কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও সর্বোচ্চ ভ্যাট প্রদানকারীদের সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জাতীয় রাজস্ব বোর্ড আন্তর্জাতিক কর সদস্য মোঃ আব্দুল মজিদ। বিশেষ অতিথি রংপুর কর অঞ্চলের কর কমিশনার মোঃ আবুল কালাম, রংপুর রেঞ্জের ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম, বিভাগীয় কমিশনারের স্থানীয় সরকার পরিচালক মোঃ ফজলুল কবীর, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি-এর প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কাস্টমস কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়