• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৫-১২-২০২২, সময়ঃ বিকাল ০৪:২৪
  • ৬৭ বার দেখা হয়েছে

জেলা শিক্ষা কর্তৃপক্ষের সাথে সনাক এর মতবিনিময় সভা

 জেলা শিক্ষা কর্তৃপক্ষের সাথে সনাক এর মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক ►

সচেতন নাগরিক কমিটি (সনাক), গাইবান্ধা এর উদ্যোগে এবং ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র সহায়তায় আজ সকাল ১১ টায় গাইবান্ধা জেলা শিক্ষা অফিসে জেলার শিক্ষার মানোন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠায় মাধ্যমিক শিক্ষা কর্তৃপক্ষের সাথে সনাক গাইবান্ধার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

জেলা শিক্ষা অফিসার মোছাঃ রোকসানা বেগমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সনাক সদস্য অধ্যাপক মাজহারউল মান্নান, গোবিন্দ লাল দাস, সহকারী পরিদর্শক মো: আকমল হোসেন ও মো: রাশেদুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন সনাক সহ সভাপতি অশোক কুমার সাহা ও শাহজাদী হাবিবা সুলতানা পলাশ, সনাক সদস্য এ.কে.এম.সাখাওয়াৎ হোসেন, ইয়েস সদস্য নিলুফা আক্তার এবং ওমর ফারুক সরকার। সভার লক্ষ্য, উদ্দেশ্য এবং সনাক কর্তৃক সুপারিশসমূহ উত্থাপন করেন সনাক এর শিক্ষা বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক সাংবাদিক উজ্জল চক্রবর্ত্তী।

সভাটি সঞ্চালনা করেন টিআইবি’র এরিয়া কোঅর্ডিনেটর মোঃ মাসুদ রানা ।
সনাক-টিআইবির নতুন প্যাকটা প্রকল্পের আওতায় নির্বাচিত শিক্ষা প্রতিষ্ঠান সমূহে শিক্ষার মানোন্নয়নে সহায়তা, স্বচ্ছতা, জবাবদিহিতা এবং সুশাসন নিশ্চিতকরণের লক্ষ্যে কমিউনিটি মনিটরিং কার্যক্রমে জেলা এবং উপজেলা শিক্ষা কর্তৃপক্ষের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে বলে আলোচনা হয়।


 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়