• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-১০-২০২২, সময়ঃ বিকাল ০৩:৩৮
  • ১০৮ বার দেখা হয়েছে

ট্রেনের টিকেট কালোবাজারি রোধ ও বাসের সিট নিশ্চিতের দাবীতে সৈয়দপুরে মানববন্ধন

ট্রেনের টিকেট কালোবাজারি রোধ ও বাসের সিট নিশ্চিতের দাবীতে সৈয়দপুরে মানববন্ধন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ►
রংপুর টু দিনাজপুর রুটে সৈয়দপুরের যাত্রীদের সিট না দেওয়া ও ট্রেনের টিকেট কালোবাজারি রোধের দাবীতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে নীলফামারীর সৈয়দপুরে। সোমবার সকাল ১১ টায় প্রেসকাবের সামনে সৈয়দপুরের স্বেচ্ছাসেবকবৃন্দ’র ব্যানারে ওই কর্মসূচী পালন করা হয়। এতে সৈয়দপুরের বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের শতাধিক স্বেচ্ছাসেবক ও শিা প্রতিষ্ঠানের শিার্থীসহ জনসাধারণ অংশগ্রহণ করেন।

আমাদের প্রিয় সৈয়দপুর ফেসবুক পেজের এডমিন স্বেচ্ছাসেবী নওশাদ আনসারীর সভাপতিত্বে ও ইমরান হোসেন সুলতানের সঞ্চালনায় ওই প্রতিবাদী মানবন্ধনে বক্তব্য রাখেন প্রথম আলোর সাংবাদিক এম আর আলম ঝন্টু, সেতুবন্ধনের আলমগীর হোসেন, অগ্রযাত্রার তারিকুল ইসলাম, সোশ্যাল এক্টিভিটিস্ট তামিম রাহমান, স্বপ্নদিশারীর খন্দকার আবিদা সুলতানা, মিলন মোস্তাফিজ, ড্রিমস বাংলাদেশের রিফাত, আলোর মিছিলের শাহজাহান, শাহেদ, হ্যালো সৈয়দপুরের আব্দুল খালেক, স্বেচ্ছাসেবী তাবাসসুম আক্তার প্রমূখ।

বক্তারা অবিলম্বে ট্রেনের টিকিট কালোবাজারীদের দমন এবং সৈয়দপুরের ওপর দিয়ে যাওয়া রংপুর টু দিনাজপুর রুটে চলাচলকারী বাসগুলোতে সৈয়দপুরের যাত্রীদের সিট না দেওয়া এরুপ অন্যায় অবিচার বন্ধে অবিলম্বে কর্তৃপকে জরুরি পদপে নেওয়ার আহবান জানান। তারা বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে সংশ্লিষ্ট দপ্তরে দাবি দাওয়া নিয়ে স্বারকলিপি প্রদান করা হবে। তারপরেও পদপে না নিলে দাবি আদায়ে বিােভ সমাবেশ, অবরোধসহ বিভিন্ন কঠোর কর্মসূচী দেওয়ার ঘোষণাও দেয়া হবে হুশিয়ারী উচ্চারণ করেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়