• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৮-১২-২০২২, সময়ঃ রাত ০৭:০৭
  • ৪৭ বার দেখা হয়েছে

ডোমারে দুই সন্তানের জননীর গলাকাটা লাশ উদ্ধার, স্বামী পলাতক

ডোমারে দুই সন্তানের জননীর গলাকাটা লাশ উদ্ধার, স্বামী পলাতক

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ►

নীলফামারীর ডোমারে দুই সন্তানের জননী এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।  বুধবার (২৮শে ডিসেম্বর) বিকেলে উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের গোসাইগঞ্জ গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত রেনু আক্তারের (২৮) স্বামী পলাতক রয়েছে। 

গৃহবধূর বাচ্চাদের চিল্লাচিল্লিতে এলাকাবাসী টের পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে রেনু আক্তারের গলা কাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন।

জানা যায়, উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের গোসাইগঞ্জ গ্রামের কারেঙ্গা তুলি এলাকার খায়রুল ইসলামের মেয়ে রেনু আক্তারের সাথে ১২ বছর আগে বিয়ে হয় সৈয়দপুর বাজারের ধরীয়াশির আব্দুল কুদ্দুসের পুত্র গোলাম মোস্তফা বুলুর (৩৮)। তাদের এক মেয়ে দুই ছেলে আছে। প্রায় এক মাস ধরে গোলাম মোস্তফা শ্বশুর বাড়িতে অবস্থান করছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোগডাবুৃড়ী, ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম কালু জানান, স্বামী নেশাগ্রস্ত । বিয়ের পর থেকে সংসারে অশান্তি বিরাজ করছিল। অশান্তি থেকে বাঁচতে বাবার বাড়িতে অবস্থান নেয় রেনু আক্তার। স্বামী বুলু মাঝে মধ্যে শ্বশুর বাড়িতে আসতো। আজও এসেছিল কিন্তু ঘটনার পর থেকে সে পলাতক।

এ ব্যাপারে ডোমার থানার অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়