• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৫-১১-২০২২, সময়ঃ সকাল ০৯:৫৩
  • ৫১ বার দেখা হয়েছে

তমব্রু সীমান্তে সংঘর্ষে ডিজিএফআই কর্মকর্তা নিহত 

তমব্রু সীমান্তে সংঘর্ষে ডিজিএফআই কর্মকর্তা নিহত 

মাধুকর ডেস্ক ►

বান্দরবানের নাই্যংছড়ির তমব্রু সীমান্তের জিরো লাইনে রোহিঙ্গা শিবিরে গুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় হতাহতের আশঙ্কা করা হচ্ছে। সোমবার (১৪ নভেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, সীমান্তে চোরাচালান রোধে কক্সবাজারের র‌্যাব-১৫’র সদস্যরা সন্ধ্যায় বান্দরবানের নাই্যংছড়ির তমব্রু সীমান্তের জিরো লাইনে অভিযান পরিচালনা করে। এসময় একদল সশস্ত্র সন্ত্রাসী অতর্কিত র‌্যাবকে ল্য গুলি ছোড়ে। এসময় আত্মরার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এ ঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এতে ঘটনাস্থলেই ডিজিএফআই’র ওই কর্মকর্তা নিহত হন। একই সময় আহত হন এক র‌্যাব সদস্য। তাদের ঘটনাস্থল থেকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বান্দরবানের নাই্যংছড়ির ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আজিজ বলেন, র‌্যাবের সঙ্গে গোলাগুলির সংবাদ পেয়েছি, বিস্তারিত খবর নিতে আমি এলাকায় যাচ্ছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাই্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টান্টু সাহা জানান, শূন্যরেখা এলাকায় র‌্যাবের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির সংবাদ শুনেছি, তবে কার সঙ্গে এ ঘটনা ঘটেছে এবং কেউ হতাহত হয়েছে কিনা তা অনুসন্ধানে পুলিশ কাজ শুরু করেছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়