• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২-১১-২০২২, সময়ঃ বিকাল ০৪:১২
  • ১২৬ বার দেখা হয়েছে

তারেক-জোবায়দার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে গাইবান্ধা যুবদলের বিক্ষোভ

তারেক-জোবায়দার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে গাইবান্ধা যুবদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে আদালত কর্তৃক গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০২ নভেম্বর) দুপুরে গাইবান্ধা জেলা যুবদলের উদ্যোগে এ বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। সকাল থেকে বিভিন্ন ইউনিট থেকে নেতাকর্মী শহরের সার্কুলার রোডস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে সমবেত হয়। দুপুরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের পৌর পার্ক রোড প্রদক্ষিণ করে। প্রদক্ষিন শেষে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে এসে বিক্ষোভ সমাবেশ করেন।
বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবদলের সভাপতি রাগীব হাসান চৌধুরী। সাধারণ সম্পাদক আব্দুল রাজ্জাক ভুট্টুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির গ্রাম বিষয়ক সম্পাদক আনিছুজ্জামান খান বাবু, সাবেক জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুল হাসান সেলিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু বকর সিদ্দিক স্বপন, সাধারণ সম্পাদক শাহজালাল সরকার খোকন, যুবদেলর জেলা সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম লিপন,সদর উপজেলা যুবদেলর আহ্বায়ক ইউনুস আলী দুখু, সদস্য সচিব খন্দকার আল আমিন, সাঘাটা আহ্বায়ক আহম্মেদ কবির শাহিন, সুন্দরগঞ্জ আহ্বায়ক আব্দুর রহমান, সাদুল্লাপুর আহ্বায়ক রেজওয়ান রহমান সুজন, পলাশাবাড়ী পৌর আহ্বায়ক আব্দুল লতিফ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক মৌসুমী বেগম তমা, সদর ছাত্রদলের আহ্বায়ক ইমাম হাসান আলাল, যুবনেতা রুহুল আমিন তমাল প্রমুখ। 

বক্তারা বলেন, অগনতান্ত্রিক ফ্যাসিস্ট আওয়ামী সরকার তারেক রহমান ও জোবায়দা রহমানের বিরুদ্ধে এযাবৎ অসংখ্য ষড়যন্ত্র করে আসছে। এসব করে তারেক রহমান রহমানের জনপ্রিয়তাকে একবিন্দুও ক্ষুন্ন করতে পারেনি এবং কোন দিন পারবেও না। তারেক রহমানের নেতৃত্বে দেশের জনগন ঐক্যবদ্ধভাবে জেগে উঠেছে এ ফ্যাসিস্ট হাসিনার বিরুদ্ধে। গাইবান্ধা জেলা যুবদল এ ফরমায়েশি রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়