• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১১-১২-২০২২, সময়ঃ রাত ০৮:২৭
  • ৫০ বার দেখা হয়েছে

দিনাজপুরের হিলিতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, প্রাণ গেল যুবকের

দিনাজপুরের হিলিতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, প্রাণ গেল যুবকের

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুরের হিলিতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এখলাছ (২৬) নামের এক যুবক নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা   রুবেল (২৮) নামের এক যুবক গুরুত্ব আহত হয়েছে।

আজ রোববার (১১ ডিসেম্বর)  সন্ধ্যায় সাড়ে ৬ টার দিকে উপজেলার হিলি-মোল্লাবাজার সড়কের ছোট ডাঙ্গাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত এখলাছ উপজেলার বৈগ্রাম গ্রামের তছলিম উদ্দিনের ছেলে এবং আহত রুবেল একই গ্রামের শাহআলমের ছেলে।

প্রতিবেশী মেহেদুল জানান, এখলাছ ও রুবেল হিলি বাজার থেকে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে ছোট ডাঙ্গাপাড়া নামক স্থানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে সাথে ধাক্কা লাগে। এতে তারা দু'জনেরই গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত চিকিৎসক  এখলাকে মৃত ঘোষণা করে এবং রুবেলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা জাহান মৌ জানান, সড়ক দূর্ঘটনায় আহতদের একজন মারা যায় এবং আরেকজনের অবস্থা আশঙ্খাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়  হাকিমপুর থানার ওসি আবু সায়েম মিয়া সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়