• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-১২-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:১২
  • ৪৭ বার দেখা হয়েছে

দিনাজপুরে জেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

দিনাজপুরে জেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুরে“প্রগতিশীল প্রযুক্তি অন্তর্ভুক্তিমূলক উন্নতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২২ উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়েছে। 

আজ সোমবার সকাল ১১ টার দিকে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য র‌্যালী ও  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসনের পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

এরপর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর নেতৃত্বে দিবসটি উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে (কাঞ্চন-১) আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মমিনুল করিম।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দেবাশীষ চৌধুরী’র সভাপতিত্বে ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার অনিন্দিতা ভৌমিক’র উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জোনালে সেটেলমেন্ট অফিসার মোঃ শামসুল আজম, জেলা সিভিল সার্জন ডাঃ এ.এইচ.এম বোরহান-উল-ইসলাম সিদ্দিকী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সৈয়দ মোকাদ্দেক হোসেন বাবলু, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ হোসেন আলী, সদর উপজেলা কমান্ডার মোঃ লোকমান হাকিম, কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রাহেনুল ইসলাম সিদ্দিকী, ফ্রিল্যান্সার এসোসিয়েশনের মুকিদ হায়দার শিপন প্রমুখ। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়