• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-১১-২০২২, সময়ঃ দুপুর ১২:৩৫
  • ৮৫ বার দেখা হয়েছে

দিনাজপুরে ট্রাকের চাপায় শশুর নিহত জামাতা আহত

দিনাজপুরে ট্রাকের চাপায় শশুর নিহত জামাতা আহত

দিনাজপুর প্রতিনিধি  ►

দিনাজপুর সদরের কাঞ্চন ব্রিজের উপরে ট্রাকের সাথে ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ভ্যানচালক শশুর সোলায়মান( ৬৫) নিহত ও তার জামাতা আনিস (৪৫) গুরুতর আহত হয়েছে।

আহত জামাতাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার ভোর সাড়ে ছয়টার দিকে দিনাজপুরের কাঞ্চন ব্রিজের উপর এই সড়ক দুর্ঘটনার ঘটে।দিনাজপুর কোতোয়ালি থানার ইন্সপেক্টর তদন্ত গোলাম মাওলা সড়ক দুর্ঘটনার এক ব্যক্তি নিহতের ও একজনের আহত হওয়ার সংবাদ নিশ্চিত করেছেন।

নিহত ভ্যানচালক সোলায়মান দিনাজপুর জেলার বিরল উপজেলার মাদকবাটি গ্রামের মানিক হোসেনের ছেলে। আহত জামাতা আনিসুর রহমান আনিস দিনাজপুর সদরের উচার মোড় এলাকার লালচান মিয়ার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে কোতোয়ালি থানার এসআই আসাদ বলেন, শশুর সোলায়মান হোসেন নিজে ভ্যান চালিয়ে জমাতা আনিস যাত্রী হিসেবে ভ্যান যোগে দিনাজপুর শহরে আসছেন। দিনাজপুরের কাঞ্চন ব্রিজের উপর ওঠার পর বিপরীত দিক থেকে একটি ট্রাক সরাসরি তাদেরকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শশুর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। এ সময় গুরুতর আহত জামাতাকে উদ্ধার করে স্থানীয়রা দিনাজপুরে আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। স্থানীয়রা ঘাতক ট্রাককে ধাওয়া দিলে ট্রাক টি  রেখে চালক ও হেলপার পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করে দিনাজপুর কোতোয়ালি থানায় নিয়ে আসে।

তিনি আরো বলেন পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পুলিশ আইন অনুগত ব্যবস্থা গ্রহণ করবেন। এ ব্যাপারে সড়ক দুর্ঘটনা  আইনে মামলার প্রক্রিয়া চলছে বলেও তিনি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়