• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১২-২০২২, সময়ঃ বিকাল ০৪:৫৩
  • ৭৭ বার দেখা হয়েছে

দিনাজপুরে বাইসাইকেল রেস ও ম্যারাথন দৌড়

 দিনাজপুরে বাইসাইকেল রেস ও ম্যারাথন দৌড়

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুরের ঐহিত্যবাহি লালবাগ যুব উন্নয়ন ক্লাবের আয়োজনে বাইসাইকেল রেস ও মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বাই সাইকেল রেস ও মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় দুই ক্যাটাকরীতে  অর্ধ শতাধিক প্রতিযোগি অংশ গ্রহন করেন। 

আজ শুক্রবার সকালে লালবাগ যুব উন্নয়ন ক্লাবের মাঠ হতে শহরের কালতলা হয়ে চাবুর বাবুর মোড় হয়ে ছয়রাস্তার মোড় হতে আবার লালবাগ যুব উন্নয়ন ক্লাবের মাঠে গিয়ে শেষ হয়। বাইসাইকেল রেসের প্রতিযোগিরা তিন পাক আর ম্যারাথন দৌড়ে প্রতিযোগিরা দুই পাক দেয়।  

এতে প্রধান অতিথি ছিলেন লালবাগ উন্নয়ন পরিষদের সভাপতি নজরুল ইসলাম সেলু ও উদ্বোধক সমাজসেবক আক্তার আজিজ। পরিচালনায় ছিলেন রেফারি আল হেলাল।

সমাজসেবক সাখওয়াত হোসেন রকির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন লালবাগ উন্নয়ন পরিষদের সহ-সভাপতি রতন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মীজান, ফিরোজ শাহা, সাকিল, সমাজসেবক মাসুম,রাহত, সোহান, আসাদুল, ছোট মিজান, বেলাল উদ্দীন প্রমুখ  ।

আয়োজক বলেন নজরুল ইসলাম সেলু বলেন, লালবাগ যুব উন্নয়ন একটি ঐহিত্যবাহি ক্লাব। প্রতি বছর এই দিনে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। তারই তাড়াবাহিকতায় এবছরও এই আয়োজন। বেশ কিছু ইভেন্টস রয়েছে। শহরের বিভিন্ন স্থান থেকে প্রতিযোগিরা অংশ গ্রহণ করে থাকেন। এই দিনটির জন্য অনেকেই অপেক্ষা করে থাকেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়