• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-১০-২০২২, সময়ঃ বিকাল ০৪:২৪
  • ১৬১ বার দেখা হয়েছে

দিনাজপুরে বার্ষিক শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা 

দিনাজপুরে বার্ষিক শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা 

দিনাজপুর প্রতিনিধি ►  

দিনাজপুর সেন্ট ফিলিপস হাই স্কুল এন্ড কলেজে "সুস্থ ও সংস্কৃতি চর্চাই হোক আলোকিত মানুষ গড়ার হাতিয়ার" এই প্রতিপাদ্যকে সামনে রেখে বার্ষিক শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৮টায় সেন্ট ফিলিপস হাই স্কুল এন্ড কলেজ মাঠে এই বার্ষিক শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা আনুষ্ঠানিক উদ্ধোধন করা হয় । 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম কামরুজ্জামান। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষায় শিক্ষিত হলেই একজন আলোকিত মানুষ হওয়া সম্ভব নয় এজন্য তার প্রয়োজন প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি কুকারি কলাম অ্যাক্টিভিটিস যা প্রাতিষ্ঠানিক শিক্ষার কাজে আরো গুরুত্ব ভূমিকা পালন করে। এই ধরনের সাংস্কৃতিক প্রতিযোগিতায় শিক্ষার্থীরা অংশগ্রহণ করে তারা তাদের নিজস্ব ভাবনা ইচ্ছা শক্তি বহিঃপ্রকাশের মাধ্যমে নিজের স্বপ্নের গন্তব্য স্থানে পৌঁছাতে সহযোগিতা করে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ অনুষেদের ডীন প্রফেসর ডঃ ইমরান পারভেজ, কারিতাস দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি: রঞ্জন জে.পি. রোজারিও। অনুষ্ঠানে করেন অত্র প্রতিষ্ঠানের অধ্য ব্রাদার কাজল লিনুস কস্তা সিএসসির সভাপতিত্বে অন্যান্যদের ম্যধ্যে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের উপাধ্য ব্রাদার জেমস সঞ্জীব সরকার সিএসসি, সহকারী প্রধান শিক সিস্টার সন্ধ্যা পিউরিফিকেশন সিআইসি, প্রাইমারি শাখার ইনচার্জ সিস্টার স্মৃতি বাস্কে সিআইসি। অনুষ্ঠানের শুরুতেই সাংস্কৃতিক প্রতিযোগিতার বিষয় নিয়ে স্মৃতি চারণ করেন সাংস্কৃতিক প্রতিযোগিতার আহ্বায়ক সিনিয়র শিক্ষক সুশীলা টুডু।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়