• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-৯-২০২২, সময়ঃ বিকাল ০৪:৪৭
  • ৫৯ বার দেখা হয়েছে

দিনাজপুরে ভোক্তা অধিকার অভিযানে ৭৫ হাজার টাকা অর্থ জরিমানা আদায়

দিনাজপুরে ভোক্তা অধিকার অভিযানে ৭৫ হাজার টাকা অর্থ জরিমানা আদায়

দিনাজপুর প্রতিনিধি ►


দিনাজপুরে পপুলার ডায়াগনস্টিক সেন্টার টেস্ট করার মূল্য তালিকা না থাকায় এবং শহরের মিলিনিয়াম খাবার রেস্টুরেন্টে ও রোলেক্স রেস্টুরেন্টে পঁচা বাঁশি খাবার রাখার অভিযোগে অর্থ জরিমানা আদায় করেছেন ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর।
গতকাল মঙ্গলবার দুপুর দুইটার দিকে দিনাজপুর ফুলবাড়ী বাস স্ট্যান্ড এলাকায় পপুলার ডায়াগনস্টিক সেন্টারে ও পরে দিনাজপুর শহরের বাহাদুর বাজারস্থ মিলিনিয়াম রেস্টুরেন্টে রোলেক্স রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করা হয়। দিনাজপুর ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর সহকারি পরিচালক মমতাজ বেগম রুমি জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর দিনাজপুর ফুলবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় পপুলার ডায়াগনস্টিক সেন্টার রোগীদের বিভিন্ন্ পরীা নিরীার মূল্য তালিকা না থাকার অপরাধে ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর ৩৮ ধারায় ৫০ হাজার টাকা অর্থ জরিমানা ও আদায় এবং সতর্কতা করা হয়েছে।


তিনি আরো বলেন, দিনাজপুর শহরের বাহাদুর বাজার অর্থ মিলিনিয়াম রেস্টুরেন্টে অভিযান চালিয়ে পচা দই কাবাব এবং মানব দেহের তিকারক রঙ মেশানোর খাবার তাদের দোকানে সংরণ ও জনসাধারণের মাঝে বিক্রি করা হতো এদেরকে সতর্কতা ও করে ১৫ হাজার টাকা অর্থ জরিমানা আদায় করা হয়েছে। এছাড়াও রোলেক্স রেস্টুরেন্টে অভিযান চালিয়ে সেখানেও পচা বাসি খাবার পাওয়ার তাদেরকেও ১০ হাজার টাকা অর্থ জরিমানা এবং আদায় করা হয়েছে। অভিযান পরিচালনার সাথে সহযোগিতা করেন দিনাজপুর র‌্যাব ১৩ এর সদস্যরা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়