• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-১২-২০২২, সময়ঃ বিকাল ০৫:৫৯
  • ৭৭ বার দেখা হয়েছে

দিনাজপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

দিনাজপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুরে সারা দেশের ন্যায়  যথাযোগ্য মর্যাদায় ৫১তম বিজয় দিবস  পালিত হয়েছে । বিনম্র শ্রদ্ধা আর ভালবাসায়  জেলাবাসি স্মরন করেছে জাতির শ্রেষ্ঠ সর্য সন্তানদের।

আজ শুক্রবার (১৬ই ডিসেম্বর) সকাল ৬.৪৪ মিনিটে ৫১ তম তোপধ্বনীর মধ্য দিয়ে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতি স্মম্ভে পুস্প অর্পন করেন দিনাজপুর সদও আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি,জেলা প্রশাসক খালেদ মোহম্মদ জাকী, পুলিশ সুপার শাহ ইখতেখার আহমেদ বীরমুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে পুস্প অর্পনের মধ্য দিয়ে  দিবসের কার্যক্রম শুরু হয় ।

পরে দিনাজপুর  গোর এ শহীদ বড় ময়দানে মহান বিজয় দিবসে কুজকাওয়াজ ও অভিবাদন  গ্রহন করেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী ও পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ। এর পরই শুরু হয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের প্যারোড গ্রাইন্ডের প্যরোড প্রদর্শন। এর পরই শুরু মুক্তিযুদ্ধের উপর ডি-প্লে প্রদর্শন।

এরপর শ্রদ্ধা নিবেদন করে দিনাজপুর বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, সাংবাদিক, সরকারী ও বেসরকারী কর্মকর্তা তথাসর্ব সাধানের জন্য উম্মুক্ত করে দেওয়া হয়। উপলক্ষে সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন  শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়