• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-১১-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:২১
  • ৭৩ বার দেখা হয়েছে

দিনাজপুরে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের মতবিনিময় সভায়

দিনাজপুরে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের মতবিনিময় সভায়

দিনাজপুর প্রতিনিধি  ►
দিনাজপুর ব্যবসায়ীদের সংগঠন চেম্বার অফ ইন্ডাস্ট্রিজ এর সদস্যদের নিয়ে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের ব্যানারে প্রথমবারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুর ১২ টার দিকে শের শাহ্ মোড়স্থ নাজমা গার্ডেন কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। 
 
দিনাজপুর চেম্বারের সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী নুরুল মঈন মিনু’র সভাপতিত্বে মতবিনিময় সভায় অংশ গ্রহণ করেন  সাবেক সংসদ সদস্য ও ব্যবসায়ী আক্তারুজ্জামান মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী আল-আমিন, জহির শাহ্, আহমেদ শফি রুবেল, রেজাউল করিম, আল মামুন বিপ্লব, রেজাউর রহমান রাজি, মোঃ জাহাঙ্গীর আলম, মাকসুদুর রহমান পাটোয়ারী, সহিদুর রহমান পাটোয়ারী মোহন, প্রশান্ত কুমার ঘোষ, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, বেগম সুলতানা রাজিয়া, আতিকুর রহমান নিউ, জুলফিকার আলী স্বপ্ন, মঞ্জুর মুর্শেদ সুমন। 

বক্তারা বলেন, দিনাজপুর চেম্বার অব কমার্সের কার্যক্রম গতিশীল করতে ব্যবসায়ীদের এগিয়ে আসতে হবে। যারা নিজেদের স্বার্থ হাসিল করতে ভুয়া ভোটার তৈরী করে ক্ষমতা কুক্ষিগত করে রেখেছে তাদের বিরুদ্ধে সাধারন সদস্যদের স্বচ্চার ও সতর্ক থাকতে হবে। প্রশাসনিক নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে আগামীতে নির্বাচিত নেতাদের। 

মতবিনিময় সভায় আরও বলেন, ভোক্তা অধিকার আইন দেখিয়ে ব্যবসায়ীদের জরিমানা সহ বিভিন্ন ধরনের হয়রানী করা হয়েছে অথচ চেম্বারের দায়িত্বে থাকা নেতারা তা প্রতিহত করেন নাই। ব্যবসায়ীদের প্রাণপ্রিয় সংগঠন দিনাজপুর চেম্বারের কার্যক্রমকে গলা টিপে তারা হত্যা করেছে। বাংলাদেশের ঐতিহ্যবাহী দিনাজপুর চেম্বারকে একটি অকার্যকর চেম্বারে তারা পরিণত করেছে। আসুন সবাই মিলে এদের প্রতিহত করে দিনাজপুর চেম্বারকে একটি গণমুখী চেম্বার হিসেবে গড়ে তুলি। সঞ্চালকের দায়িত্ব পালন করেন সুলতান কামাল উদ্দিন বাচ্চু।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়