• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৫-১০-২০২২, সময়ঃ রাত ০৮:৪৯
  • ৫৯ বার দেখা হয়েছে

দিনাজপুরে ১৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

দিনাজপুরে ১৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুর সদরের  নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ওয়েলডিং মেশিন বক্স সদৃশ্য একটি ষ্টিলের বক্সের ভিতর হতে ১৮ কেজি গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী ও সিন্ডিকেট লিডার আসামী মোঃ গিয়াস উদ্দীন (৩২) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ । 

আজ মঙ্গলবার দুপুরে দিনাজপুর র‌্যাব ১৩ এর পে সহকারি পরিচালক মিডিয়া অধিনায়ক ফাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ সংবাদ নিশ্চিত করেছেন। আটক মাদক ব্যবসায়ী গিয়াস উদ্দীন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিন তেতাভুমি গ্রামের বাসিন্দা। 

দিনাজপুর র‌্যাব-১৩ অধিনায়ক জানান মঙ্গলবার ভোরে দিনাজপুর শহরের ফুলবাড়ী দিনাজপুর এর একটি আভিযানিক দল গোপনে নজরদারী করে আসছিল। দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন পৌরসভাস্থ ০৮নং ওয়ার্ডের নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ওয়েলডিং মেশিন বক্স সদৃশ্য একটি ষ্টিলের বক্সের ভিতর হতে ১৮ কেজি গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী ও সিন্ডিকেট লিডার আসামী মোঃ গিয়াস উদ্দীন (৩২)কে গেস্খফতার করা হয়। এসময় তার হেফাজত হতে একটি ইলেকট্রিক কাটার মেশিনসহ একটি লোহার তৈরী পরিমাপক যন্ত্র উদ্ধার করা হয়। যা তিনি মাদক ব্যবসায়ীর পরিচয় আড়াল করার লক্ষ্যে ব্যবহার করছিল। 

উল্লেখ্য যে, আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকায় একই কায়দায় ছদ্মবেশ ধারন পূর্বক অবৈধ মাদক দ্রব্যের ব্যবসা করে আসছে এবং তার বিরূদ্ধে দেশের বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে ০৬টি মামলা এবং অন্যান্য আইনে একাধিক মামলা রয়েছে।   

দিনাজপুর কোতয়ালী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে থানা পুলিশের নিকট হস্তান্তর করেছেন বলেও দিনাজপুর র‌্যাব ১৩ এর প থেকে নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়