• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-১২-২০২২, সময়ঃ বিকাল ০৫:১৭
  • ৯১ বার দেখা হয়েছে

দিনাজপুর টিউলিপ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে পিঠা উৎসব 

দিনাজপুর টিউলিপ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে পিঠা উৎসব 

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুর টিউলিপ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের আয়োজনে শিক্ষার্থী ও অভিভাবকদের আনন্দ এবং বিনোদন প্রদানের জন্য বাঙালী সংস্কৃতির ঐতিহ্য পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে । আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে টিউলিপ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ চত্বরে এই পিঠা উৎসবের আয়োজন করা হয় । 
টিউলিপ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপ্যাল টি হাসদাক এর সভাপতিত্বে পিঠা উৎসবের উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য এ্যাডঃ জাকিয়া তাবাসসুম জুঁই এমপি। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর এরিয়া কো-অর্ডিনেটর অফিস-ওয়ার্ল্ড ভিশনের সিনিয়র ম্যানেজার অরবিন্দ সিলভেস্টার গমেজ ও জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক অধ্যক্ষ আক্তারা বেগম। স্বাগত বক্তব্য রাখেন ভাইস প্রিন্সিপ্যাল পপি হাসদাক। সঞ্চালকের দায়িত্ব পালন করেন সহকারী শিক্ষক মুকিদ হায়দার শিপন ও মোঃ জাকির হোসেন। 
উৎসবে ক্ষুদে শিক্ষার্থী শিল্পী টিউলিপ হাসদাকসহ শিক্ষার্থীরা নবান্ন ও শীতের পৌষ পার্বনের এবং পিঠা উৎসবের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। 

প্রধান অতিথি এ্যাডঃ জাকিয়া তাবাসসুম জুঁই এমপি বলেন, আমাদের প্রজন্ম শিক্ষার্থীদের মাঝে দেশপ্রেম জাগ্রত করতে পারলে এবং একটি অসাম্প্রদায়ীক সোনার বাংলাদেশ গড়তে বাঙালীর ঐতিহ্যবহ অনুষ্ঠানগুলো বেশী বেশী করে করতে হবে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়