• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-৯-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:৪৯
  • ১৫১ বার দেখা হয়েছে

দুই ভাতিজাকে এসিড ছুঁড়ে মারলেন চাচা

দুই ভাতিজাকে এসিড ছুঁড়ে মারলেন চাচা

এ মান্নান আকন্দ, সুন্দরগঞ্জ ►


গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামে জমি-জমা সংক্রান্ত ঘটনার জের ধরে দুই ভাজিতার মুখে এসিড ছুঁেড় মারলেন আপন চাচা রাশেদুল ইসলাম সুমন। গুরুত্বর আহত ভাতিজা আসাদ মন্ডল ঢাকা মেডিকেল কলেজ এবং আসিব মন্ডল তনু রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার সকালে। আসাদ ও আসিব ওই গ্রামের ফিরোজ মন্ডলের ছেলে এবং সুমন বাবর আলী মন্ডলের ছেলে।


জানা গেছে, দীর্ঘদিন থেকে দুই ভাই  ফিরোজ মন্ডল ও রাশেদুল ইসলাম সুমনের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে থানায় একটি মামলা তদন্তাধিন রয়েছে। এরই এক পর্যায় ঘটনার দিন সকালে চাচা সমুন দুই ভাতিজা ঘুম থেকে উঠার পরপরই ঘরের দরজাই গিয়ে তাদের মুখে এসিড ছুঁড়ে মারে। তাদের চিৎকারে পরিবারের সদস্যরা ছুটে এসে আহত আসাদ ও আসিবকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। বৃহস্পতিবার রাতে আসাদের অবস্থা অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এসিড় দগ্ধ আসাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র এবং আসিব সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্র।


রংপুর মেডিকেল কলেজের বার্ন ইউনিটের বিভাগীয় প্রধান জানান, এসিডেদগ্ধ দুই ভাইয়ের মধ্যে আসাদের অবস্থা ভাল না। তাকে ঢাকায় প্রেরন করা হয়েছে। তবে আসিবের অবস্থা শঙ্কামুক্ত।


আসাদ ও আসিবের মা আনোয়ারা বেগম জানান, দীর্ঘদিন থেকে তাদের চাচা সুমন তাদেরকে হত্যার হুমকি দিয়ে আসছিল। অবশেষে তার দুই ছেলে হত্যার জন্য এসিড ছুঁড়ে মারে। তিনি সুষ্ঠু বিচারের দাবি জানান।


সর্বানন্দ ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম জানান, দীর্ঘদিন থেকে দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সেই জেরকে কেন্দ্র করে ছোট ভাই সুমন বড় ভাইয়ের দুই ছেলেকে এসিড় ছুঁড়ে মারে।


থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, এনিয়ে শুক্রবার সকালে এসিডে দগ্ধ সন্তানের মা আণোয়ারা বেগম বাদী হয়ে থানায় এজাহার জমা দিয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে অতিদ্রুত ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়