• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-১২-২০২২, সময়ঃ বিকাল ০৪:১২
  • ১৭৯ বার দেখা হয়েছে

দেশের মানুষ ভাল নেই-সাংসদ শামীম

দেশের মানুষ ভাল নেই-সাংসদ শামীম

সুন্দরগঞ্জ প্রতিনিধি  ►

জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী  বলেন-  দেশ আজ কান্তিলগ্নের মধ্যে আছে। তেলের দাম বাড়ছে, ডলারের দাম বাড়ছে, মানুষের ক্রয় ক্ষমতা কমে গেছে, টাকার দাম কমছে। চাকরি নেই, যুবকরা দিন দিন বেকার হচ্ছে। দেশের মানুষকে নিয়ে কথা বলার লোক এবং দলের অভাব। দেশের মানুষ আজ ভাল নেই। এই সরকার ব্যাংক গিলে খাওয়া সরকার। দেশের মেগা প্রকল্প সমুহ বন্ধ হয়ে যাচ্ছে। এরশাদের আমলে এইসব সংকট ছিল না। সে কারনে জাতীয় পাটিকে এগিয়ে আসতে হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কষ্ট করে বলেছিলেন, আমি সারা বিশ্ব থেকে টাকা নিয়ে আসি, গম নিয়ে আসি, চাল নিয়ে আসি আর ডাকাত দলরা তা গিলে খায়। এখনো ডাকাত দল আছে। প্রধান মন্ত্রীর সদিচ্ছা আছে, কিন্তু তার সাথে যারা আছেন, তারা ব্যবসায়ী মনোভাব নিয়ে দেশকে ধংসের দিকে ঠেলে দিচ্ছে। দেশের এই সংকট মহুর্তে অর্থমন্ত্রীকে আমরা কথা বলতে দেখি না। তিনি কোথায় থাকেন তাও জানে না দেশের মানুষ। দেশের এই অবস্থা থেকে পরিত্রানের জন্য জাতীয় পাটিকে শক্তিশালী করতে সকলকে নিরলস ভাবে কাজ করতে হবে।

শুক্রবার সন্ধ্যায় গাইবান্ধার সুন্দরগঞ্জ ডিড রাইটার সরকারি ডিগ্রী কলেজ মাঠে জাতীয় যুব সংহতি, জাতীয় সেচ্ছাসেবক পার্টি, জাতীয় ছাত্র সমাজ ও জাতীয় মহিলা পার্টি পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ শামীম উপরোক্ত কথাগুলো বলেন। পৌর জাতীয় পাটির সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ রেজা সরকার ডাবলুর সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন উপজেলা জাতীয় পাটি সিনিয়র সহ-সভাপতি আনছার আলী সরদার, সহ-সভাপতি আবুল হোসেন মাওলানা, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক কাওছার আজম হান্নু, সাংগঠনিক সম্পাদক সরদার মিজানুর রহমান মিলন, বেলকা ইউনিয়ন জাতয়ি পাটির সভাপতি রেজাউল ইসলাম রানা, শান্তিরাম ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি শরিফুল ইসলাম শাহীন, ছাপড়হাটী ইউনিয়ন জাতীয় পাটির আশরাফুল আলম, উপজেলা যুবসংহতির সভাপতি  সাইদুর রহমান, স্বেচ্ছাসেবক পাটির সভাপতি সরওয়ার হোসেন বাবু, মহিলা পাটির সভাপতি আকতার বানু ইতি, পল্লীবন্ধু পরিষদের আহবায়ক আব্দুর রাজ্জাক, ছাত্রসমাজের সভাপতি শাহ সুলতান সরকার সুজন। 

পরে পৌর শাখার জাতীয় যুব সংহতি, জাতীয় সেচ্ছাসেবক পার্টি, জাতীয় ছাত্র সমাজ ও জাতীয় মহিলা পাটির্র  সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদককে ফুলের মালা পরিয়ে পরিচয় করে দেন সাংসদ শামীম। 


 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়