• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-১২-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:০৬
  • ৯৩ বার দেখা হয়েছে

দৈনিক আমার সংবাদের সাংবাদিক সম্রাটের দাফন সম্পন্ন

দৈনিক আমার সংবাদের সাংবাদিক সম্রাটের দাফন সম্পন্ন

ফুলছড়ি প্রতিনিধি ►
দৈনিক আমার সংবাদ পত্রিকার গাইবান্ধার ফুলছড়ি উপজেলা প্রতিনিধি জামিরুল ইসলাম সম্রাটের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলার ত্রিমোহিনীতে প্রথম জানাযা ও বিকেলে পূর্ব বোয়ালী গ্রামে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

গত বৃহস্পতিবার বিকেল সোয়া ৫টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জামিরুল ইসলাম সম্রাট। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের মৃত ফয়জার রহমান ও মৃত জেলেখা বেগম দম্পত্তির চতুর্থ সন্তান সাংবাদিক জামিরুল ইসলাম সম্রাট।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভার্থী রেখে গেছেন। সাংবাদিক সম্রাট কর্মময় জীবনে উদাখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, বাংলাদেশ মানবাধিকার কমিশন ফুলছড়ি উপজেলা শাখার সাংস্কৃতিক সম্পাদক সহ সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

দ্বিতীয় দফা জানাযার প্রাক্কালে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বক্তব্য দেন, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাওছার আলী, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল হক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এটিএম রাশেদুজ্জামান রোকন, উদাখালী ইউপি চেয়ারম্যান আল আমিন আহমেদ, প্রধান শিক্ষক শামসুজ্জোহা বাবলু, ফুলছড়ি উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন প্রমুখ।

এছাড়া শোক জানিয়েছেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী, বাংলাদেশ মানবাধিকার কমিশনের উপজেলা সভাপতি ইব্রাহিম আকন্দ সেলিম, কার্যকরী সভাপতি ডা. জীবন কৃষ্ণ দাশ, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইঁয়া আকাশ, উড়িয়া ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কামাল পাশা, গজারিয়া ইউপি চেয়ারম্যান খোরশেদ আলী খান, গাইবান্ধা জেলা ও সাত উপজেলার প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, দুই সপ্তাহ আগে ডেঙ্গু রোগে আক্রান্ত হন সাংবাদিক জামিরুল ইসলাম স¤্রাট। এসময় ডাক্তারি পরীক্ষায় তার শরীরে ফুসফুসে ক্যান্সার ও কিডনি রোগ ধরা পড়ে। গত ১০ ডিসেম্বর তাকে প্রথমে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করায় তার পরিবার। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার সকালে অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে নেয়া হয় আইসিইউ-তে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া পাঁচটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওইদিন রাতে পরিবারের লোকজন ও সহকর্মী সাংবাদিকরা তার লাশ এলাকায় নিয়ে এলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়