• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-১২-২০২২, সময়ঃ সকাল ১১:১৩
  • ৬৮ বার দেখা হয়েছে

দ্বিতীয় দিনেও ২ ঘণ্টা আগে দীর্ঘ লাইনে মেট্রোযাত্রীরা

দ্বিতীয় দিনেও ২ ঘণ্টা আগে দীর্ঘ লাইনে মেট্রোযাত্রীরা

মাধুকর ডেস্ক ►

স্বপ্নের মেট্রোরেলে চড়তে সকাল থেকেই যাত্রীদের দীর্ঘ লাইন দেখা গেছে। সকাল ৮ টায় আগারগাঁও থেকে মেট্রোরেলের প্রথম ট্রিপ ছেড়ে গেছে দিয়াবাড়ির উদ্দেশ্যে। তবে তার ২ ঘণ্টা আগে থেকেই দীর্ঘ লাইন জমে গেছে। কেউ প্রয়োজনে, কেউ ভ্রমণের উদ্দেশ্যে মেট্রোরেলে চড়তে এসেছেন। শীত উপেক্ষা করে সকাল থেকেই বন্ধু বান্ধব, পরিবার পরিজন নিয়ে লাইনে দাঁড়িয়েছেন নগরবাসী। শুক্রবার (৩০ ডিসেম্বর) সকালে আগারগাঁও মেট্রো স্টেশনে গিয়ে দেখা গেছে এমন চিত্র।

উত্তরায় যাবেন কামাল হোসেন সকালেই লাইনে দাঁড়িয়েছেন। পরিবার নিয়ে ভ্রমণ করবেন মেট্রোরেল। তিনি বলেন, ছুটির দিনে পরিবার নিয়ে এসেছি মেট্রোরেলে চড়বো। লাইনে দাঁড়িয়ে কিছুটা সময় গেলেও টিকিট পাওয়া মাত্র সব ক্লান্তি দূর হয়ে যাবে।

মিরপুর থেকে আসা আয়াতুল ইসলাম সৈকত বলেন, আমরা চার বন্ধু একসঙ্গে এসেছি মেট্রোরেলে ভ্রমণের জন্য। ভোরে এসে লাইনে দাঁড়িয়েছি। আর কিছুক্ষণের মধ্যেই হয়তো মেট্রোরেলে উঠতে পারবো।  

শুধু মেট্রোরেলে চড়ার অভিজ্ঞতা নিতেই মোহাম্মদপুর থেকে পরিবার নিয়ে এসেছেন সুমাইয়া ইসলাম।  

তিনি বলেন, দুই ঘণ্টা আগে এসে লাইনে দাঁড়িয়েছি। এখনও টিকিট পাইনি। আশা করছি কিছুক্ষণের মধ্যে উঠতে পারবো। কোনো প্রয়োজনে নয় ভ্রমণের জন্যই মূলত এসেছি।

সুমাইয়ার মতো অভিজ্ঞতা নিতেই এসেছেন মুক্তিযোদ্ধা এস এম জাকির হোসেনও। তিনি বলেন, আমার বাড়ি জয়পুরহাট ঢাকায় এসেছি তাই এ সুযোগটা মিস করতে চাই না। আবার কবে আসবো জানি না।

গেটে নিরাপত্তার দায়িত্বে থাকা এসআই মাসুদুর রহিম বলেন, সকাল আটটায় গেট খুলে দেওয়া হয়েছে। লাইনের বাইরে কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। তবে আটটার আগে থেকেই দীর্ঘ লাইন শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) থেকে সাধারণ যাত্রীদের জন্য চালু হয়েছে স্বপ্নের মেট্রোরেল। সাধারণ মানুষের জন্য সকাল ৮টায় যাত্রা শুরু করার মাধ্যমে অভিষেক ঘটে নতুন এ গণপরিবহনটির। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে অপেক্ষার পরও মেট্রোরেলে ভ্রমণের সুযোগ পাননি অনেকে। অনেকে দীর্ঘসময় অপেক্ষার পর চড়ার সুযোগ পান। আজও একই চিত্র। ভোর থেকে লাইনে দাঁড়িয়েছেন হাজারো মানুষ। তারা অপেক্ষা স্বপ্নের মেট্রোরেলে চড়া।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়