• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৬-১০-২০২২, সময়ঃ বিকাল ০৩:১৫
  • ৮৭ বার দেখা হয়েছে

নওগাঁয় অপহরণকৃত দুই স্কুল ছাত্রকে উদ্ধারসহ ৫ অপহরণকারী গ্রেফতার

নওগাঁয় অপহরণকৃত দুই স্কুল ছাত্রকে উদ্ধারসহ ৫ অপহরণকারী গ্রেফতার

 

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় দুই ছাত্রকে অপহরণ করে মুক্তিপন দাবী ॥ ৫ অপহরণকারী গ্রেফতার নওগাঁর সাপাহার হতে মারুফ হোসেন (১৫) ও মোঃ মেহেদী হাসান (১৬) নামের অপহৃত দুই স্কুল ছাত্রকে উদ্ধার করেছে সাপাহার থানা পুলিশ। এ ঘটনায় জড়িত ৫জন অপহরণকারীকে বুধবার দিবাগত রাতে পার্শ্ববর্তী পত্নীতলা উপজেলার নজিপুর বাজার এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধারকৃত মারুফ হোসেন আশড়ন্দ উচ্চ বিদ্যালয়ের ও মেহেদী হাসান কলমুডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

থানা সূত্রে জানা যায়, বুধবার ৫অক্টোবর বিকাল আনুমানিক সোয়া ৫ টার দিকে সাপাহার উপজেলা সদরের ওয়ালটন মোড় সংলগ্ন আদি ইসলামিয়া হোটেলের সামনের পাকা রাস্তার উপর হতে উপজেলার বৈকন্ঠপুর গ্রামের রমজান আলীর ছেলে মারুফ হোসেন ও তার বন্ধু কলমুডাঙ্গা গ্রামের জাইবুর রহমানের ছেলে মেহেদী হাসানকে অজ্ঞাতনামা ৭/৮ জন অপহরণকারী একটি সাদা মাইক্রো যোগে তাদের চোখ বেঁধে অপহরণ করে নিয়ে যায়। পরে অপহৃত মারুফের পিতার কাছে মোবাইল ফোনে যোগাযোগ করে ১ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে অপহরণকারীরা। ছেলের জীবনের কথা চিন্তা করে দুইটি মোবাইল নম্বারে ৫ হাজার করে ১০ হাজার বিকাশ করে রমজান আলী। এবিষয়ে সাপাহার থানায় লিখিত অভিযোগ করেন মারুফের পিতা রমজান আলী।

অভিযোগ পাওয়ার পর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ গাজিউর রহমান পিপিএম এর দিক নির্দেশনায় সাপাহার থানার এস আই মানিক হোসেন ও আব্দুল আজিজের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার পূর্বরাত দেড়টার দিকে নজিপুর সরদারপাড়া মোড়ের একটি ভাড়া বাসা থেকে দুই ছাত্রকে উদ্ধারসহ পত্নীতলা উপজেলার হরিরামপুর কলেজ পাড়ার নওশাদ আলীর ছেলে মামুনুর রশিদ মামুন (৩০), নজিপুর পলি পাড়ার মেসবাউল হকের ছেলে আব্দুস সোবাহান খোকন (২৪), নজিপুর মাদ্রাসা পাড়ার আব্দুল কাদেরের ছেলে মাহমুদ হাসান সোহাগ (২৭), নওগাঁ সদর উপজেলার বক্তারপুরের মোরশেদ আলমের ছেলে নাহিদ হোসেন (২০), দিঘা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মোহাম্মদ তরিকুল ইসলাম (২৯) কে গ্রেফতার করে।

সত্যতা নিশ্চিত করে সাপাহার থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হাবিবুর রহমান বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়