• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:২৪

নওগাঁয় অভিযানে বিজিবি সদস্যদেরকে কুপিয়ে-গুরুতর জখমকারী প্রধান আসামিরা গ্রেফতার

নওগাঁয় অভিযানে বিজিবি সদস্যদেরকে কুপিয়ে-গুরুতর জখমকারী প্রধান আসামিরা গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি  ►

বিজিবি জেসিও নায়েব সুবেদার মোঃ মুজিবুর রহমানের নেতৃত্বে ৩ জন অন্যান্য পদবীর সদস্যসহ ১৪ বিজিবি (পত্নীতলা) ব্যাটালিয়ন এর অন্তর্গত নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার সীমান্তবর্তী বস্তাবর সীমান্ত এলাকায় গত ৪ নভেম্বরে টহলে বের হয়। 

আনুমানিক রাত সাড়ে ৩ ঘটিকায় বস্তাবর সীমান্ত এলাকায় ৮-১০ জন অবৈধ মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বহন করে নিয়ে আসতেছিল। এই দৃশ্য টহল টিমের নজরে আসলে দায়িত্বরত টহল টিম তাদেরকে আটক ও অবৈধ মাদকদ্রব্য উদ্ধারের চেষ্টা করে। আসামীগণ টহল টিমকে দেখামাত্র চাপাতি, চাইনিজ কুড়াল, হাসুয়াসহ বিভিন্ন ধরণের ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে টহল কমান্ডারসহ ৩ জন বিজিবি সদস্যকে কুপিয়ে জখম করে। এর মধ্যে টহল কমান্ডার জেসিও নায়েব সুবেদার মোঃ মুজিবুর রহমানের অবস্থা আশংকাজনক। তার মাথা ও পিঠের গভীরে হাসুয়া ঢুকে যায়। অন্যান্য সদস্যদের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত করে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। 

পরবর্তীতে আক্রমনকারী মাদক চোরাকারবারীদের সনাক্ত করে নওগাঁ জেলার ধামইরহাট থানায় ১৪ বিজিবি (পতœীতলা) ব্যাটালিয়ন ৭ জনসহ অজ্ঞাত ৮-১০ জন চোরাকারবারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে। এরপর র‌্যাব এজাহারপ্রাপ্ত হয়ে র‌্যাবের গোয়েন্দা শাখার সহায়তায় ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। 

এরই ধারাবাহিকতায় আজ সোমবার দুপুরে জয়পুরহাট র‌্যাব ক্যাম্প কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান, আর্টিলারি এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন ধুরইল সীমান্ত হতে পার্শ্ববর্তী দেশ ভারতে পালিয়ে যাওয়ার সময় বিজিবি সদস্যদের উপর আক্রমনকারীদের ১নং এজাহার নামীয় প্রধান আসামি মোঃ রেজাউল করিম ওরফে গুপ্তা (৫৫), পিতা- মৃত তসির উদ্দিন, মাতা- মৃত জোবেদা খাতুন, ২নং এজাহার নামীয় আসামী মোঃ মেহেদী হাসান ওরফে রাজু (২৫), পিতা- মোঃ রেজাউল করিম ওরফে গুপ্তা, মাতা- মোছাঃ জিন্নাতুন খাতুন, উভয় সাং- রসুলবিল(ধন্দুপাড়া), থানা-ধামুইরহাট, জেলা-নওগাঁদ্বয়কে গ্রেফতার করা হয় এবং তাদের দেয়া তথ্য ও দেখানো মতে একটি হাসুয়া উদ্ধার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদ্বয়কে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার ধামুইরহাট থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে। সোমবার বিকেলে দেওয়া র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যগুলো নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্প কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়