• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১১-২০২২, সময়ঃ সকাল ১০:৩৩
  • ৮০ বার দেখা হয়েছে

নওগাঁয় ছাত্রলীগ নেতা-কর্মীর উপর ককটেল নিক্ষেপ ॥ আহত ১

 নওগাঁয় ছাত্রলীগ নেতা-কর্মীর উপর ককটেল নিক্ষেপ ॥ আহত ১

নওগাঁ প্রতিনিধি  ►

২৪ ঘন্টার ব্যবধানে নওগাঁয় ছাত্রলীগের নেতাকর্মীরদের লক্ষ্য করে মিছিলে ককটেল নিক্ষেপের অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধ্যায় শহরের আন্তান মোল্লা ডিগ্রী কলেজের সামনে রাস্তায় এ ঘটনা ঘটে। তবে এতে একজন আহত হয়েছেন। খবর পুলিশ ঘটনাস্থল থেকে ২টি তাজা কটটেল উদ্ধার করেছে। আর২ কটকটেল ঘটনা স্থলেই বিস্ফোরিত হয়।

জেলা ছাত্রলীগ সূত্রে জানা যায়, নওগাঁ সরকারি কলেজ মাঠে বড় পর্দায় আর্জেটিনা ও সৌদি আরবেরর খেলা দেখে কলেজ ছাত্রলীগের ২৫থেকে ২৬জন নেতাকর্মী বাইকে করে আস্তানমোল্লা কলেজের সামনে দিয়ে দলীয় কার্যালয়ের দিকে যাচ্ছিলেন। এসময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আস্তান মোল্লা কলেজের সামনে রাস্তায় পৌছালে ৫থেকে ৬জনের একটি কলেজের পূর্ব দিকে থেকে পর পর ৪টি ককটেল নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। এসময় দুটি ককটেল বিস্ফোরিত হয়। এতে জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোশারফ হোসেন শান্ত নামের একজন আহত হয়েছেন। তাকে উদ্ধার নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নওগাঁ সরকারি কলেছের যুগ্ম আয়বায়ক বিশাল সরদার বলেন, যখন ককটেলগুলো বিস্ফোরিত হয় আমরা দ্রুত ছোটাছুটি করে নিরাপদ স্থানে চলে যাই। এতে আমাদের জেলা ছাত্রলীগের শান্ত নামের সাবেক ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। ছাত্রলীগ নেতাকর্মীদের ক্ষতি করতেই এই ঘটনা ঘটনানো হয়েছে পরিকল্পিতভাবে।

নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী বলেন, সরকারি কলেজ ছাত্রলীগের ২৫-২৬জন নেতাকর্মী ১২টি বাইকে করে খেলা দেখা শেষে আস্তানমোল্লা ডিগ্রী কলেছের সামনে দিয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয় শহরের সরিষা হাটির মোড়ের দিকে যাচ্ছিলেন। এসময় হঠ্যাৎ করে তাদের উপর ৪টি ককটেল নিক্ষেপ করে। এতে জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোশারফ হোসেন শান্ত নামের একজন আহত হয়েছেন। নিশ্চয় বিএনপি-জামায়াতের গভীর চক্রান্ত এটি। তদন্ত করে দোষীদের আইনের আওতায় নিয়ে আসার জোড় দাবি জানাচ্ছি।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান মাহিন বলেন, আস্তান মোল্লা কলেজের সামনের দিয়ে যাচ্ছিলেন নওগাঁ সরকারি কলেজ ছাত্রলীগের বেশ কয়েক নেতা-কর্মীরা। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের লক্ষ্য করে ৪টি ককটেল নিক্ষেপ করা হয়। দুটি বিস্ফোরিত হয়। আরও দুটি অবিস্ফোরিত ভাবে রাস্তা থেকে উদ্ধার করা হয়েছে। মোশারফ হোসেন শান্ত নামের একজন আহত হয়েছেন। এ ঘটনায় সার্বিক বিষয় তদন্ত করা হচ্ছে। এর সাথে জড়িতদের দ্রুত আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।


 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়