• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৪-১২-২০২২, সময়ঃ বিকাল ০৩:২৬
  • ৮১ বার দেখা হয়েছে

নওগাঁয় ডব্লিউএম-২১ লি: এর প্রশিক্ষণ-সংবর্ধনা অনুষ্ঠিত

নওগাঁয় ডব্লিউএম-২১ লি: এর প্রশিক্ষণ-সংবর্ধনা অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি  ►

নওগাঁয় ওয়ার্ল্ড মিশন-২১ লি: এর প্রশিক্ষণ ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ডব্লিউএম-২১ লি: এর নওগাঁ অফিসের আয়োজনে শনিবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন নওগাঁ সরকারি বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ মো. ওয়ালিউল ইসলাম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ওয়ার্ল্ড মিশন-২১ লি: এর ম্যানেজিং ডিরেক্টর জাকির হোসেন। প্রশিক্ষণ প্রদান করেন ওয়ার্ল্ড মিশন-২১ লি: এর রাজশাহী জোনাল এ্যাডমিন জাকারিয়া চৌধুরী।  

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ বনফুল ব্রিকসের এমডি এটিএম আলমগীর, রোটারিয়ান ও সাবেক অধ্যক্ষ মোফাখ্খার হোসেন খাঁন পথিক, রোটারিয়ান চন্দন কুমার দেব, বান্দাইখাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী, ডব্লিউএম-২১ লি: এর এ্যাসিসষ্ট্যান্ট মার্কেটিং অফিসার একেএম আলমগীর হোসেন, মার্কেটিং এক্সিকিউটিভ রবিউল ইসলাম রুবেল প্রমুখ। প্রশিক্ষন ও সংক্ষিপ্ত আলোচনা শেষে কোম্পানির বিশেষ বিশেষ ক্ষেত্রে অবদান রাখার জন্য পুরস্কৃত ব্যক্তিদের ফুল দিয়ে রবণ, ক্রেস্ট প্রদান ও অন্যান্য উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। 

এসময় বক্তারা বলেন প্রায় একযুগ আগে ওয়ার্ল্ড মিশন-২১ লি: তার পথচলা শুরু করে। বর্তমানে দেশের ৩৭টি জেলায় কোম্পানি তার ব্যবসায়িক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এর মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে দেশের শত শত বেকার যুবকের। যে কোন মানুষ ইচ্ছে করলেই তার সকল কর্মকান্ডের মধ্যে দিয়েও ওয়ার্ল্ড মিশন-২১ লি: এর সঙ্গে যুক্ত হয়ে আয় করার পাশাপাশি আরো বেকার মানুষদের সংযুক্ত করতে পারেন। তাই ডিজিটাল বাংলাদেশ গড়তে এই ধরনের এমএলএম কোম্পানির কোন বিকল্প নেই। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়