• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:১৩
  • ৪০ বার দেখা হয়েছে

নওগাঁয় পাঁচ প্রতিষ্ঠানকে ২৬ হাজার ৫শ টাকা জরিমান

নওগাঁয় পাঁচ প্রতিষ্ঠানকে ২৬ হাজার ৫শ টাকা জরিমান

নওগাঁ প্রতিনিধি ►

নওগাঁয় বিভিন্ন অপরাধে ৫ প্রতিষ্ঠানকে ২৬ হাজার ৫শ টাকা জরিমানা করেছেন জাতীয় ভোক্তা সংরণ অধিদফতর নওগাঁ। সোমবার দুপুরে ধামইরহাট উপজেলার টিএন্ডটি রোড এলাকায় অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়। জরিমানাকৃত প্রতিষ্ঠানগুলো হলো, ভাই বোন হোটেল, মুন্নী চাঁদনী হোটেল, সততা স্টোর, হান্নান স্টোর এবং মন্ডল স্টোর।

জাতীয় ভোক্তা সংরণ অধিদপ্তর নওগাঁ কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হোসেন বলেন, দুপুরে উপজেলার টিএন্ডটি রোড এলাকায় অভিযান চালানো হয়। এসময় পটাশ সারের দাম নির্ধারিত দামের চেয়ে অতিরিক্ত অতিরিক্ত দাম নেওযায় সততা স্টোরকে ১০ হাজার টাকা জরিমান করা হয়। তিনি আরও বলেন, এছাড়াও অবৈধ যৌন উত্তেজক সিরাপ বিক্রয়ের অপরাধে হান্নান স্টোরকে ৫ হাজার ও মন্ডল স্টোরকে ১০ হাজার ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, সংরণ, নোংরা কাগজে খাবার পরিবেশন এবং খাবারে আয়োডিনবিহীন লবণ ব্যবহারের অপরাধে ভাই বোন হোটেলকে ৫শ টাকা ও মুন্নী চাঁদনী হোটেলকে ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

জনস্বার্থে এ ধরনের তদারকি অব্যাহত থাকবে। অভিযানে জেলার নিরাপদ খাদ্য কর্মকর্তা চিন্ময় প্রামানিক, দায়িত্বপ্রাপ্ত খাদ্য পরিদর্শক আনিছুর রহমান এবং ধামইরহাট থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়