• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৬-১-২০২৩, সময়ঃ সকাল ১১:৫২

নওগাঁয় ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

নওগাঁয় ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

নওগাঁ প্রতিনিধি ►

ফুটবল খেলার প্রতি শিক্ষার্থীদের আগ্রহী করার লক্ষ্য নিয়ে নওগাঁর মহাদেবপুরে বালক ও বালিকাদের ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসুচী ২০২২-২৩ এর আওতায় জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় উপজেলার জোয়ানপুর উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার বিকেলে বালক ও বালিকাদের এই ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার আবু জাফর মাহমুদুজ্জামানের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পের উদ্বোধন করেন মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইদুর রহমান লিটন প্রমুখ। মাসব্যাপী এই প্রশিক্ষণে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩০জন বালক ও বালিকারা অংশ গ্রহণ করছে। এসময় প্রধান অতিথি বলেন একজন সর্বগুনের মেধাবী শিক্ষার্থী হিসেবে নিজেকে গড়ে তুলতে নিয়মিত অধ্যাবসায়ের পাশাপাশি সুস্থ্য ধারার খেলাধূলার চর্চার কোন বিকল্প নেই।

তাই দিনের যে কোন সময় বিশেষ করে বিকেলে নির্দিষ্ট কিছু সময় খেলাধূলার চর্চা করতে হবে। কথায় আছে সুস্থ্য দেহ সুস্থ্য মন। তাই সুস্থ্য দেহ না হলে সুস্থ্য মন পাওয়া যাবে না। আর এই দুটোর জন্যই নিয়মিত খেলাধূলার চর্চা করার প্রতি তিনি শিক্ষার্থীদের আহবান জানান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়