• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-১-২০২৩, সময়ঃ সকাল ১০:২৭

নওগাঁয় ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

নওগাঁয় ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি ►

নওগাঁয় ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২২-২৩ এর আওতায় জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় শুক্রবার দিনব্যাপী এই ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার চূড়ান্ত খেলায় মান্দা ভলিবল একাডেমি ২-১ সেটে বোয়ালিয়া ভলিবল একাডেমিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। 

এদিন বিকেলে জেলা স্টেডিয়ামে প্রতিযোগিতা শেষে জেলা ক্রীড়া অফিসার আবু জাফর মাহমুদুজ্জামানের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মাদ ইব্রাহীম। এছাড়াও উপস্থিত ছিলেন নওগাঁ সরকারি কলেজের সাবেক অধ্য শরিফুল ইসলাম খাঁন প্রমুখ। এসময় প্রধান অতিথি বলেন এক সময় দেশের জনপ্রিয় খেলার মধ্যে অন্যতম ছিলো ভলিবল।

কিন্তু কালের বির্বতনে খেলাটি আজ হারানোর পথে। আমরা আমাদের সম্পদ যুব সমাজকে যত বেশি খেলার প্রতি আগ্রহী করে তুলতে পারবো ততই সমাজ থেকে নানা অপরাধমূলক কর্মকান্ডগুলো কমতে শুরু করবে। তাই ভলিবল খেলাটিকে আবারো যুব সমাজের মাঝে জনপ্রিয় করতে এই ধরনের আয়োজনের কোন বিকল্প নেই।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়