• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৫-১২-২০২২, সময়ঃ দুপুর ০১:৫৫
  • ৯৩ বার দেখা হয়েছে

নওগাঁয় মাসুদ রানা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু

নওগাঁয় মাসুদ রানা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু

নওগাঁ প্রতিনিধি  ►

নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের সদ্য প্রয়াত উপ-সহকারী প্রকৌশলী মাসুদ রানার স্মৃতি রক্ষার্থে শুরু হয়েছে মাসুদ রানা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২। পানি উন্নয়ন বোর্ড নওগাঁ এর পক্ষ থেকে এই আয়োজন করা হয়েছে। 

নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী প্রবীর কুমার পাল বলেন মাসুদ রানা একজন কর্মনিষ্ঠ কর্মকর্তা ছিলেন। দায়িত্ব পালনে সদা তৎপর ব্যক্তিত্বের অধিকারী ছিলেন তিনি। পৃথিবীর মায়া ত্যাগ করে গেলেও তার সহকর্মীরা মাসুদের মায়া ত্যাগ করতে পারে নাই। তাই আমাদের পক্ষ থেকে এই ছোট্ট আয়োজন। মাসুদ ছিলেন অত্যন্ত মিশুক ও বিনয়ী চরিত্রের অধিকারী। গত ০৫ অক্টোবর ২০২২ খ্রিঃ তারিখে স্টোক করে মারা যান মাসুদ। সৃষ্টিকর্তা মাসুদকে মাফ করে কবুল করে নিন এবং তাকে জান্নাত দান করুন। 

বুধবার সন্ধ্যায় পানি উন্নয়ন বোর্ড অফিস কলোনীতে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আরিফউজ্জামান খান।  এ সময় আরো উপস্থিত ছিলেন উপ-বিভাগীয় প্রকৌশলী প্রবীর কুমার পাল, ওসমান ফারুক, উপ-সহকারী প্রকৌশলী মোঃ শাহাদাত হোসেন, রিপন আলী, আব্দুল মালেক, মোঃ মাহবুবুর রহমান, বিপুল চন্দ্র, মিথুন মন্ডলসহ বাপাউবো নওগাঁর সকল কর্মকর্তা-কর্মচারীগন।

টুর্নামেন্টে পানি উন্নয়ন বোর্ড নওগাঁর তিনটি সাব-ডিভিশন ও ডিভিশন থেকে আটটি দল অংশ গ্রহণ করছে। আটটি দল থেকে সেমিফাইনালে সর্বোচ্চ পয়েন্টধারী ৪টি দল খেলবে এবং ফাইনালে ৪টি দল হতে সর্বোচ্চ পয়েন্টধারী ২টি দল খেলবে, সব মিলিয়ে ২৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়