• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৬-১১-২০২২, সময়ঃ দুপুর ০১:৩৭
  • ৫০ বার দেখা হয়েছে

নওগাঁয় মুক্তিযোদ্ধাদের মাঝে স্মাট আইডি কার্ড বিতরণ

নওগাঁয় মুক্তিযোদ্ধাদের মাঝে স্মাট আইডি কার্ড বিতরণ

নওগাঁ প্রতিনিধি ►

নওগাঁ সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মাট আইডি কার্ড বিতরন করা হয়েছে। বিতরন কার্যক্রমের শুরুতেই বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্য ও সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন শেষে দোয়া অনুষ্ঠিত হয়। 

রবিবার সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সদর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বিতরন কার্যক্রমের উদ্ধোধন করেন নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুনÑঅল-রশিদ প্রমুখ। বিতরন কার্যক্রমে ১০টি বুথের মাধ্যমে সদর উপজেলার ৫৭৮জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মাট আইডি কার্ড বিতরন করা হয়। এসময় সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সকল সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন, জননেত্রী শেখ হাসিনা বীরমুক্তিযোদ্ধাদের যে সম্মান দিয়েছেন বিগত কোন সরকারই তা দেয়নি। যতদিন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে ততদিন মুক্তিযোদ্ধাদের এই সম্মান প্রদান অব্যাহত থাকবে। তাই আগামীতেও আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দেওয়ার কোন বিকল্প নেই। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়