• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১২-২০২২, সময়ঃ সকাল ১১:৪৬
  • ৬২ বার দেখা হয়েছে

নওগাঁয় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সেলিম আটক

নওগাঁয় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সেলিম আটক

নওগাঁ প্রতিনিধি ►

নওগাঁ সদর থানা পুলিশ অভিযান চালিয়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সাইফুল ইসলাম ওরফে সেলিম (৪১) কে আটক করে জেল হাজতে পাঠিয়েছে। আসামী সেলিম সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের শৈলকোপা পশ্চিমপাড়ার আবুল হাসেম ওরফে আ: হামিদের ছেলে।

সদর থানার এসআই মেহেদী হাসান জানান, সেলিম একজন কুখ্যাত মাদক কারবারী। ২০১৩ সালে রাজশাহী পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তার বিরুদ্ধে মামলা হয়। মামলার পর জামিন নিয়ে সেলিম পলাতক ছিলো। এরপর মামলায় তাকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান এবং ৫০হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৬মাস প্রথম কারাদন্ড প্রদান করা হয়। পরবর্তিতে সেলিমের বিরুদ্ধে ওয়ারেন্ট বের হলে তা সদর থানায় নাস্ত করা হয়। ওয়ারেন্টের নোটিশ পাওয়ার পর থেকে শিকারপুর ইউনিয়নের বিট পুলিশিং এর দায়িত্বে থাকায় তিনি সেলিমকে আটক করার তৎপরতা শুরু করেন এবং গত তিন মাস যাবত অভিযান অব্যাহত রাখেন।

এরই এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গত বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে দুবলহাটি ইউনিয়নের ডাঙ্গাপাড়া মোড়স্থ জনৈকি হাফিজুলের পুকুর পাড়ের বটগাছের নিচ থেকে সেলিমকে আটক করেন।

তিনি আরো জানান, সেলিমকে আটক করার পর গত বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। পুলিশ সুপার স্যারের নির্দেশনা মোতাবেক এবং স্যারের সার্বিক সহযোগিতায় উপজেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে, মাদকের বিস্তারকে প্রতিরোধ করতে এবং অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির বিষয়টি নিশ্চিত করতে জেলা পুলিশ সব সময় অভিযান অব্যাহত রেখেছে এবং আগামীতেও তা অব্যাহত রাখা হবে।  

 

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়