• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-১২-২০২২, সময়ঃ রাত ০৭:২৫
  • ৩৭ বার দেখা হয়েছে

নওগাঁয় শাহ ফতেহ আলী পরিবহনের নিজস্ব ওয়ার্কশপ-টার্মিনালের উদ্বোধন

নওগাঁয় শাহ ফতেহ আলী পরিবহনের নিজস্ব ওয়ার্কশপ-টার্মিনালের উদ্বোধন

নওগাঁ প্রতিনিধি ►

উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী দূরপাল্লার পরিবহন হচ্ছে শাহ ফতেহ্ আলী পরিবহন। শনিবার দুপুরে শহরের ঢাকা রোডস্থ সান্তাহারের বশিপুরে পরিবহনের নিজস্ব ওয়ার্কশপ ও টার্মিনালের উদ্বোধন করা হয়েছে। শাহ ফতেহ্ আলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলামের আমন্ত্রণে উদ্বোধনী অনুষ্ঠানে নওগাঁ ও বগুড়ার বিভিন্ন শ্রেণিপেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ, পরিবহন বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই শাহ ফতেহ আলী পরিবহনের সঙ্গে জড়িত ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরে যোহরের নামায শেষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর শাহ ফতেহ্ আলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলামসহ অন্যান্য অতিথিরা ফিতা কেটে ওয়ার্কশপ ও টার্মিনালের শুভ উদ্বোধন করেন।

এসময় শাহ ফতেহ্ আলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলাম বলেন দীর্ঘদিন যাবত সুনামের সঙ্গে উত্তরবঙ্গ থেকে ঢাকায় যাত্রী পরিবহন করে আসছে শাহ ফতেহ্ আলী পরিবহন। এতোদিন নওগাঁয় পরিবহনের কোন নিজস্ব ওয়ার্কশপ ও টার্মিনাল ছিলো না। এতে করে অনেক অসুবিধার সম্মুখিন হতে হতো। কিন্তু আজ পরিবহনের নিজস্ব ওয়ার্কশপ ও টার্মিনালের উদ্বোধন হওয়ার মধ্যদিয়ে নওগাঁয় শাহ ফতেহ্ আলী পরিবহনের এক নতুন দ্বার উন্মোচন হলো। আগামীতে এই অঞ্চলের মানুষরা শাহ ফতেহ্ আলী পরিবহনে আরো উন্নত মানের সেবা পাবেন বলে আমি আশাবাদি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়