• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৯-১-২০২৩, সময়ঃ বিকাল ০৩:৫৬
  • ৫৫ বার দেখা হয়েছে

নওগাঁয় শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন

নওগাঁয় শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন

আব্দুর রউফ রিপন, নওগাঁ  ►

দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী খেলোয়ার ও ক্রীড়াবিদদের অন্বেষণের লক্ষে সারা দেশের ন্যায় নওগাঁয় শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকেলে জেলা স্টেডিয়ামে বেলুন ও ফেস্টুন উড়িয়ে গেমসের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের তত্ত্বাবধানে ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দুইদিন ব্যাপী এই গেমস অনুষ্ঠিত হচ্ছে। গেমসে জেলার ৬টি উপজেলার খেলোয়ার ও ক্রীড়াবিদরা ২৪টি বিভাগের বিভিন্ন খেলার প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। 
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ ইব্রাহিম।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক লোকমান হোসেন, জেলা পরিসংখ্যান কর্মকর্তা ফায়সাল হোসেন, জেলা সরকারি গ্রন্থাগারের কর্মকর্তা আরিফ, জেলা ক্রীড়া সংস্থার আহ্বায়ক কমিটির সদস্য ডা. দুলদুল, ক্রীড়াবিদ মামুনুর রশিদ প্রমুখ।

আগামী মঙ্গলবার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনের মধ্যদিয়ে দুইদিন ব্যাপী এই গেমসের পর্দা নামবে। এসময় বক্তারা বলেন বীরমুক্তিযোদ্ধা শেখ কামাল ছিলেন একজন দক্ষ খেলোয়ার ও ক্রীড়াবিদ। খেলার প্রতি তার আগ্রহ ছিলো অনেক। তিনি দেশের খেলাধূলাকে সুদুর প্রসারিত করতে অনেক পদক্ষেপ গ্রহণ করেছিলেন। আজ আমরা সবাই যদি তার অনুপ্রেরণাকে বুকে ধারন করতে পারি তাহলে একদিন দেশের দক্ষ খেলোয়ার ও ক্রীড়াবিদরা অবশ্যই সারা বিশ্বের কাছে দৃষ্টান্তর স্থাপন করতে সক্ষম হবে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়