• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-১-২০২৪, সময়ঃ বিকাল ০৩:৫৫
  • ৬১ বার দেখা হয়েছে

নতুন শিক্ষা কারিকুলাম বাতিলের দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ

নতুন শিক্ষা কারিকুলাম বাতিলের দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

নতুন শিক্ষা কারিকুলাম বাতিলের দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। আজ বুধবার (৩১ জানুয়ারি) শহরের ডিবি রোডের কাচারী বাজার এলাকায় এ সমাবেশ করে দলটির নেতাকর্মীরা। 

এর আগে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে রেলগেট এলাকা ঘুরে কাচারী বাজার মসজিদের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানেই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, পুরো শিক্ষা ব্যবস্থা বাতিল করতে হবে। আল্লাহ ভীরু নতুন শিক্ষা কারিকুলাম স্থায়ীভাবে বাস্তবায়ন করতে হবে। তা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। বক্তারা বিতর্কিত নতুন শিক্ষা কারিকুলাম বাতিলের পাশাপাশি ট্রান্সজেন্ডার ও সমকামিতাকে বৈধতা দেয়ার পাঁয়তারার প্রতিবাদ জানান। সেইসাথে বর্তমান সংসদ বাতিল করে পুনঃনির্বাচনের দাবি জানান।

ইসলামী আন্দোলন বাংলাদেশ গাইবান্ধা জেলা সভাপতি আব্দুল মাজেদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি আল আমিন বিন হোসাইন, ইসলামী ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মো. শাহাজ উদ্দিন রিয়াদ, ইসলামী যুব আন্দোলনের জেলা সভাপতি হাফেজ সোহেল রানা, শ্রমিক আন্দোলনের সহ-সভাপতি মাওলানা হাবিবুর রহমান, পলাশবাড়ী উপজেলা যুব আন্দোলনের সভাপতি আমিনুর রহমান বুলবুল, সাঘাটা উপজেলার সভাপতি মাওলানা মো. মনির উদ্দিন, গোবিন্দগঞ্জ উপজেলার সভাপতি মাওলানা আকরাম হোসেন প্রমুখ। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়