• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-১০-২০২২, সময়ঃ দুপুর ০১:২৮
  • ৮৩ বার দেখা হয়েছে

নাটোরে অপহরনের পাচমাস পর স্কুল ছাত্রী উদ্ধারসহ মূল অপহরণকারী গ্রেফতার

নাটোরে অপহরনের পাচমাস পর স্কুল ছাত্রী উদ্ধারসহ মূল অপহরণকারী গ্রেফতার

নাটোর প্রতিনিধি ►

নাটোর সদর উপজেলার হালসা এলাকা হতে অপহরনের পাচ মাস পর অপহৃত স্কুল ছাত্রী উদ্ধারসহ মূল অপহরণকারী মোঃ জাহিদ (২৩) কে গ্রেফতার করেছে র‍্যাব -৫।আজ সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‍্যাব।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার দুপুরে নাটোর জেলার সিংড়া উপজেলার চামারি বাজার এলাকায়  একটি অভিযান পরিচালনা করা হয়। এসময় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা এজাহার নামীয় প্রধান আসামী মোঃ জাহিদ (২৩)কে গ্রেফতার ও অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত জাহিদ  সিংড়া উপজেলার সূর্য পাড়া এলাকার মোঃ শহিদুল ইসলামের ছেলে। চলতি বছর ১ জুন শিক্ষার্থী দাদা বাদী হয়ে নাটোর সদর থানায় মামলা দায়ের করে।এজাহার সুত্রে মতে, বিভিন্ন সময় জাহিদ ওই শিক্ষার্থীকে উত্ত্যক্ত করতো। নিষেধ করলে উক্ত্যক্তের মাত্রা বাড়িয়ে দেয় এবং এর জের ধরে গত ২৮ মে  সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাদীর বাড়ির সামনে থেকে অপহরণ করে নিয়ে যায়। এরপর  ঢাকাসহ বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকলে তথ্য প্রযুক্তি ব্যবহার করে  তাকে গ্রেফতার করে ও স্কুল ছাত্রীকে উদ্ধার করে।
গ্রেফতারকৃত অপহরণকারী জাহিদ ও উদ্ধার করা স্কুল ছাত্রীকে নাটোর জেলার সদর থানায় হস্তান্তর  করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়