• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৫-১-২০২৩, সময়ঃ দুপুর ০১:৫৬
  • ৮৫ বার দেখা হয়েছে

নাটোরে এক ভুয়া ডাক্তার আটক

নাটোরে এক ভুয়া ডাক্তার আটক

নাটোর প্রতিনিধি ►

নাটোর সদর উপজেলার চর তেবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে আব্দুস সাত্তার ফকির নামে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‍্যাব।

র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন আজ সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বড়াইগ্রাম উপজেলার মৃত ম্যানুয়াল রোজারিও এর ছেলে উত্তম রোজারিও এর অভিযোগের ভিত্তিতে গতকাল বুধবার দুপুরে নাটোর সদর উপজেলার চর তেবাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় আব্দুস সাত্তার ফকির নামে এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়। অভিযান কালে তার কাছ থেকে ০২টি প্রেসক্রিপশন প্যাড বই ০১টি  কর্কযুক্ত কাচের বোতল,০২ টি ইনজেকশন, ০৮ টু ইনজেকশনের সিরিঞ্জ ০৮টি,০১টি মোবাইল ফোন,০২ টি সীম কার্ড এবং ০১ টি মেমোরী কার্ড উদ্ধার করা হয়। আটক আব্দুস সাত্তার ফকির একই এলাকার আব্দুস সামাদ ফকিরের ছেলে। ভূক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, ভূক্তভোগী রোজারিও ভুয়া চিকিৎসক সাত্তারের কাছে কোমড়ের চিকিৎসা নেন।

কিন্তু ভুল চিকিৎসার কারণে তিনি বিভিন্ন শারীরিক সমস্যায় ভূগছেন। আটককৃত  আব্দুস ছাত্তার ফকির কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে এমবিবিএস/বিডিএস পাশ না করেও চর তেবাড়িয়া গ্রামে মানব দেহের যেকোন জটিল  ও কঠিন রোগের চিকিৎসার নামে সাধারণ মানুষকে প্রতারিত করে আসছে।

আটককৃত ভুয়া চিকিৎসক সাক্ষীদের সামনে অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন,ভূয়া ডাক্তার সেজে দীর্ঘদিন যাবত সাধারণ মানুষকে অপচিকিৎসার প্রদান করে সাধারণ মানুষের স্বাস্থ্যের ঝুঁকি সৃষ্টি করে আসছে।

পরে অভিযোগকারী উত্তম রোজারিও বাদী হয়ে নাটোর সদর থানায় আটককৃত ভুয়া চিকিৎসক আব্দুস সাত্তার ফকিরের বিরুদ্ধে প্রতারনা মামলা দায়ের করেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়