• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-১২-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:৫৫
  • ৭০ বার দেখা হয়েছে

নাটোরে ট্রেনে কেটে নারীসহ তিনজন নিহত

নাটোরে ট্রেনে কেটে নারীসহ তিনজন নিহত

নাটোর প্রতিনিধি ►

নাটোরের লালপুর উপজেলার গোপালপুর রেল ক্রসিং এলাকায় ট্রেনে কেটে নারীসহ তিনজন নিহত হয়েছে।

আজ শনিবার দুপুর ১টার দিকে আজিমনগর রেল স্টেশন সংলগ্ন গোপালপুর রেল ক্রসিং হয়ে ডবল লাইনের একটি লাইনের ভিতর দিয়ে পায়ে হেঁটে যাওয়ার রাজশাহী থেকে টুঙ্গিপাড়াগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়েন তারা।একই সময় অপর লাইন দিয়ে মালবাহি ট্রেন যাচ্ছিল। নিহতরা হলেন উপজেলার কেশবপুর গ্রামের মৃত জসিমের ছেলে অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মনতাজ উদ্দিন (৫৫) ,নারায়নপুর গ্রামের মৃত বাচ্চু শেখের ছেলে ফার্নিচার ব্যবসায়ী জমির উদ্দিন (৫৩) ও নারায়নপুর মনজুর রহমানের স্ত্রী ব্যাংক এশিয়ার গোপালপুর শাখার সার্ভিস অফিসার সাবিনুর খাতুন স্থানীয় এজেন্ট সাথী (৩৫)।

প্রত্যক্ষদর্শি সুত্রে জানাযায়, শনিবার দুপর ১২ টার দিকে ডবল (দুই) লইনের একটি দিয়ে একটি মালবাহি যাচ্ছিল। এসময় নিহতরা গোপালপুর রেল ক্রসিং এলাকা হয়ে অপর লাইনের মধ্যে দিয়ে হেঁটে লাইনের পশ্চিম ধারের গ্রাম নারায়নপুর গ্রামের দিকে যাচ্ছিলেন। এসময় ওই লাইন দিয়ে আসা রাজশাহী থেকে টঙ্গিপাড়াগামী আন্তনগর ধুসমকেতু এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়েন।

এতে ঘটনাস্থলেই মারা যান তারা। লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইছাহাক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। উপজেলা চেয়ারম্যান ইছাক আলী শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন,জনগুরুত্বপুর্ন এই গোপালপুর (আজিমনগর) স্টেশনে কোন স্টেশন মাষ্টার না থাকায় প্রায়ই দুর্ঘটনা ঘটে। কাদিরাবাদ ক্যান্টনমেন্ট সহ গোপালপুরে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোয়ারুজ্জামান ট্রেনে কেটে তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,বিষয়টি ঈশ্বরদী রেলওয়ে থানার পুলিশকে অবগত করা হয়েছে। খবর পাওয়ার পর তারা ঘটনাস্থলের উদ্দেশ্রে রওনা হয়েছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়