• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৪-১০-২০২২, সময়ঃ সকাল ১১:০৮

নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে আটক-৬

নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে আটক-৬

নাটোর প্রতিনিধি ►

নাটোরের সিংড়া উপজেলার  কালীগঞ্জ বাজারে অভিযান চালিয়ে  পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ছয়জনকে আটক  করেছে র‌্যাব-৫। আজ সোমবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যা্ব।

র‌্যাব-৫,সিপিসি-২ নাটোর ক্যাম্পের  কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত  নাটোর জেলার সিংড়া উপজেলার কালিগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রয় করার অপরাধে ছয়জনকে আটক করা হয়।

এ সময় একাজে ব্যবহৃত ৬ টি সিপিইউ,১৪টি হার্ডডিক্স,৬টি মনিটর,৫টি পেনড্রাইভসহ বিভিন্ন উপকরণ জব্দ করা হয়। আটককৃতরা হলো সিংড়া উপজেলার কালিগঞ্জ এলাকার মৃত ছহির উদ্দিন প্রামানিকের ছেলে আব্দুল মজিদ(২৬),মল্লিকাপাড়া এলাকার শরিফুল ইসলামের ছেলে রানা প্রামানিক(২৮),বড়গাছা এলাকার রমনি সরকারের ছেলে অসীম কুমার(২৩), বরেন্দ্রনাথের ছেলে গোবিন্দ কুমার(২২), সনাতন চন্দ্র সূত্রধরের ছেলে সজল কুমার সূত্রধর(৩০, এবং পূর্ব বাহাদুর পুর এলাকার বলরাম হালদারের ছেলে  বকুল হালদার(৩০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জব্দকৃত উপকরণ  ব্যবহার করে  পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। এ ঘটনায় নাটোর জেলার সিংড়া থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়