• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-১২-২০২২, সময়ঃ দুপুর ১২:৫২
  • ৮৭ বার দেখা হয়েছে

নাটোরে ভেজাল গুড় তৈরি ও বিক্রির অপরাধে দুই গুড় ব্যবসায়ীর এক লক্ষ বিশ হাজার টাকা জরিমানা

নাটোরে ভেজাল গুড় তৈরি ও বিক্রির অপরাধে দুই গুড় ব্যবসায়ীর এক লক্ষ বিশ হাজার টাকা জরিমানা

নাটোর প্রতিনিধি ►

নাটোরের গুরুদাসপুরে ভেজাল গুড় তৈরি , সংরক্ষণ ও বিক্রির অপরাধে দুই গুড় ব্যবসায়ীকে এক লক্ষ বিশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

র‍্যাব -৫ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক এই অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন আজ সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোয়েন্দা তথ্যের ভিক্তিতে গতরাতে নাটোরের গুরুদাসপুর উপজেলার চাচকৈড় বাজারে  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীরের উপস্থিতিতে যৌথ অভিযান পরিচালনা করা হয়।এসময়  ভেজাল গুড় তৈরি, সংরক্ষণ ও বিক্রি এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য-দ্রব্য উৎপাদন এর অপরাধে দুই  গুড় ব্যবসায়ীকে জরিমানা করা হয়। 

মোট ৯ হাজার কেজি ভেজাল গুড়,১৮ হাজার লিটার ভেজাল গুড়ের  চিনির সিরাপ রাখার দায়ে "মেসার্স ভাই ভাই" গুড় কারখানার মালিক দেলোয়ার হোসেন কে ভোক্তা অধিকার সংরক্ষন আইনে ১ লক্ষ টাকা এবং "মেসার্স আজিজ সোনার" গুড় কারখানার মালিক সুজন সোনারকে  ২০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। পরে  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নাটোর কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর এর নির্দেশে জব্দ করা ভেজাল আলামতসমূহ ধ্বংস করা হয়। এছাড়াও জরিমানা করা এক লক্ষ বিশ হাজার টাকা সরকারী কোষাগারে জমা করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়