• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-১০-২০২২, সময়ঃ সকাল ১১:৪৭
  • ১৬৪ বার দেখা হয়েছে

নাটোরে শেখ রাসেল স্মৃতি প্রমিলা ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত, ঢাকা এফসি দল বিজয়ী

নাটোরে শেখ রাসেল স্মৃতি প্রমিলা ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত, ঢাকা এফসি দল বিজয়ী

নাটোর প্রতিনিধি ►

"ক্রীড়াই ঐক্য ক্রীড়াই বল" এই প্রতিপাদ্য নিয়ে মাদকমুক্ত সমাজ গড়তে নাটোরে শেখ রাসেল স্মৃতি প্রমিলা ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে এই প্রীতি ম্যাচে ঢাকা এফসি এবং রাজশাহী দারুসা ফুটবল একাডেমি অংশগ্রহণ করে। শুক্রবার (২৮ অক্টোবর) বিকালে নাটোর সদর উপজেলার চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রমিলা ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। স্থানীয় সূর্য্যসেনা ফুটবল একাডেমির আয়োজনে এই ম্যাচে ঢাকা এফসি রাজশাহী দারুসা ফুটবল একাডেমিকে ৫-০ গোলে হারিয়ে বিজয়ী হয়।

খেলার প্রথমার্ধের তিন মিনিটে ঢাকা এফসির স্বপ্না এক গোল করেন। তবে খেলা শেষ পর্যন্ত সবচেয়ে বেশি গোল করার কারনে ম্যান অব দ্যা ম্যাচ হন ঢাকা এফসি দলের আইরিন। পরে তাদের মাঝে ট্রফি প্রদান করা হয়। এই খেলা দেখতে আশেপাশের এলাকার বিভিন্ন বয়সের প্রচুর নারী-পুরুষের সমাগম হয়। খেলা উপভোগ করতে পেরে খুশি উপস্থিত দর্শক। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তি উপস্থিত ছিলেন।

সূর্য্যসেনা ফুটবল একাডেমির সভাপতি মোস্তাফিজুর রহমান জানান, মাদকমুক্ত সমাজ তৈরি করা এবং গ্রাম পর্যায়ে নারী ফুটবলকে এগিয়ে নেওয়ার লক্ষেই এই প্রীতি ম্যাচের আয়োজন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়