• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-১০-২০২২, সময়ঃ সকাল ১১:৪৯
  • ৭৩ বার দেখা হয়েছে

নাটোরে সাড়ে ২৬ কেজি গাঁজাসহ আটক-৫

নাটোরে সাড়ে ২৬ কেজি গাঁজাসহ আটক-৫

নাটোর প্রতিনিধি ►

নাটোরের সিংড়ায় ২৬ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও একটি পিকআপসহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব -৫। আজ শনিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব।

র‌্যাব-৫,সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে নাটোর জেলার সিংড়া উপজেলার ভাগনাগরকান্দি আমরুলপাড়া এলাকায় চেকপোস্ট পরিচালনা করা হয়। এসময় একটি সাদা-হলুদ রংয়ের পিকআপ হতে ২৬ কেজি ৫০০ গ্রাম শুকনো গাঁজাসহ পাচজনকে আটক করা হয়। 


আটককৃতরা হলো লালমনিরহাটের হাতীবান্ধার পশ্চিম সারডুবি এলাকার আতোয়ার রহমানের ছেলে রিপন ইসলাম, একই উপজেলার গড্ডিমারী এলাকার শাহজালালের ছেলে রুবেল হোসেন। বাকি তিন জন নাটোর জেলার সিংড়া উপজেলারসরকার পাড়া এলাকার মৃত আশকান আলীর ছেলে মুন্নাব আলী, পেট্রোবাংলা এলাকার মৃত বাবু হোসেনের ছেলে সাগর আলী এবং গোডাউনপাড়ার ফটিক আলীর ছেলে জিসান আলী।


আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত গাঁজা দেশের সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে পরিবহন করছে এবং দেশের বিভিন্ন অঞ্চল হতে ক্রয় বিক্রয় করে আসছে বলে সাীদের সম্মুখে স্বীকার করে। এ ঘটনায় নাটোর জেলার সিংড়া থানায় মামলা রুজু করা হয়েছে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়